Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

আল্লুর মেকআপে সময় ব্যয় ৩ ঘণ্টা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৫৫, ২২ ফেব্রুয়ারি ২০২১
আল্লুর মেকআপে সময় ব্যয় ৩ ঘণ্টা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। অ্যাকশন-ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন সুকুমার। এতে একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় দেখা যাবে আল্লু অর্জুনকে। এরই মধ্যে তার লুক প্রকাশ্যে এসেছে, যা দর্শকদের মন জয় করেছে।

এবার জানা গেল, আল্লু অর্জুনের লুকটি আনার জন্য তাকে মেকআপ করতে সময় লেগেছে সাড়ে ৩ ঘণ্টা। অর্থাৎ মেকআপ লাগাতে আড়াই ঘণ্টা ও তা তুলতে সময় লেগেছে এক ঘণ্টা। ডেকান ক্রনিকল এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

আগামী সেপ্টেম্বরে আল্লুর অংশের পরবর্তী শুটিং শিডিউল। বিষয়টি উল্লেখ করে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘এ কারণে আগামী সেপ্টেম্বরে আল্লু অর্জুনকে আগে আগে সেটে যেতে হবে। কারণ চরিত্রের প্রয়োজনে যে মেকআপ নিতে হয় তা সম্পন্ন করতে অনেক সময় লাগে। আল্লুর পোশাক ও চেহারায় শ্রমিকের লুক ফুটে ওঠবে। এ সিনেমার বেশির ভাগ অংশে আল্লু অর্জুনকে লুঙ্গি ও শর্টসে দেখা যাবে।

স্টাইলিশ অভিনেতা আল্লু অর্জুনের বিপরীতে এ সিনেমায় অভিনয় করছেন রাশমিকা মান্দানা। আল্লুর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। করোনা সংকটের পর গত ১০ নভেম্বর ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্যে সিনেমাটির শুটিং শুরু করেন নির্মাতা।

সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন আল্লু অর্জুন। ৩৫ কোটি রুপি নিচ্ছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের অংশীদারও থাকছেন এই অভিনেতা। আগামী ১৩ আগস্ট তেলেগু ছাড়াও অন্য কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়