Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

নিকের চোখে প্রিয়াঙ্কা যে কারণে আলাদা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ১০ মার্চ ২০২১   আপডেট: ১৬:২৬, ১০ মার্চ ২০২১
নিকের চোখে প্রিয়াঙ্কা যে কারণে আলাদা

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও গায়ক নিক জোনাস। বয়সের ব্যবধান থাকলেও প্রেমের সম্পর্কে জড়ান তারা। পরবর্তী সময়ে বিয়েও করেছেন।

ব্যক্তিগত জীবনে বিয়ের আগে প্রিয়াঙ্কা ও নিক দু’জনই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এর আগে গায়িকা মাইলি সাইরাস, সেলেনা গোমেজ, ডেল্টা গোড্রেম এবং অভিনেত্রী কেট হাডসনের সঙ্গে প্রেম করেছেন নিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জানান, অন্য প্রেমিকাদের চেয়ে প্রিয়াঙ্কা তার কাছে সম্পূর্ণ আলাদা। কারণ এই অভিনেত্রীর সঙ্গে তার প্রেম ধীরে ধীরে হয়েছে।

নিক জোনাস বলেন, ‘যখন জীবনে সঠিক কাউকে খুঁজে পাবেন একটি ম্যাজিক অনুভব করবেন। আমরা খুবই ভাগ্যবান। প্রেম শুরুর আগেই পরস্পরকে ভালোভাবে জেনেছি। বন্ধুত্বের ভিত্তি নিয়ে সম্পর্ক তৈরি হয়েছিল তা ধীরে ধীরে প্রেমের সম্পর্কে পরিণত হয়। প্রথম দুই বছর অসাধারণ কেটেছে। তার মতো একজন জীবসঙ্গী পেয়ে সত্যিই নিজেকে সৌভাগ্যবান মনে করছি। তার ওপর অনেক বিষয়ে নির্ভর করতে পারি। আশা করছি, প্রিয়াঙ্কাও এমনটাই ভাবে।’

সম্প্রতি প্রকাশ পেয়েছে নিকের নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’। এই অ্যালবাম তৈরিতে প্রিয়াঙ্কা তাকে অনেক উৎসাহ দিয়েছেন। ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাকে ভীষণ মনে পড়ছিল নিকের। তখন অ্যালবামের গানগুলো লিখেছেন তিনি।

এই মার্কিন গায়ক বলেন, ‘আমি গত জুলাইয়ে রেকর্ড শুরু করি। আমার স্ত্রী ম্যাট্রিক্স ফোর সিনেমার শুটিংয়ের জন্য জার্মানিতে ছিল। তাকে বলেছিলাম, সবকিছু থেকে নিজেকে বিচ্ছিন্ন মনে হচ্ছে। এরপর লেখায় মনোযোগ দিই। দুই দিনের মধ্যে একটি একক অ্যালবামের গান তৈরি হয়ে যায়।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়