Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

অস্কার মনোনয়ন ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ১১ মার্চ ২০২১   আপডেট: ১৩:০৮, ১১ মার্চ ২০২১
অস্কার মনোনয়ন ঘোষণা করবেন প্রিয়াঙ্কা-নিক

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কারের মনোনয়ন ঘোষণা করবেন জনপ্রিয় এই জুটি।

বৃহস্পতিবার (১১ মার্চ) মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেখানেই এই তথ্য জানিয়েছেন তিনি। ভিডিওতে তার সঙ্গে নিক জোনাসকেও দেখা গেছে।

ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘হেয় অ্যাকাডেমি, আমি একা অস্কার মনোনয়ন ঘোষণা করতে পারি কি? মজা করলাম, তোমাকে ভালোবাসি নিক জোনাস! আগামী সোমবার (১৫ মার্চ) প্যাসিফিক টাইম সকাল ৫টা ১৯ মিনিটে আমরা অস্কার মনোনয়ন ঘোষণা করব, খুবই উচ্ছ্বসিত। অ্যাকাডেমির টুইটার অ্যাকাউন্টে এটি সরাসরি দেখতে পাবেন।’

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম সম্মানজনক আসর অস্কার। প্রতি বছর ফেব্রুয়ারিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তবে করোনা মহামারির কারণে এবার তা পেছানো হয়েছে। আগামী ২৫ এপ্রিল ডলবি থিয়েটারসহ একাধিক স্থান থেকে এটি সরাসরি প্রচার হবে।

বলিউডের পর হলিউডেও অভিনয় ক্যারিয়ারে ভালো সময় পার করছেন প্রিয়াঙ্কা। কোয়ান্টিকো টিভি সিরিজের মাধ্যমে পশ্চিমা শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। এরপর বিভিন্ন অ্যাওয়ার্ড ও টিভি অনুষ্ঠানে দেখা যায় তাকে। হলিউড সিনেমাতেও এখন নিয়মিত অভিনয় করছেন এই অভিনেত্রী।   

২০১৭ সালে মেট গালায় একসঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুরের উমেদ প্যালেসে খ্রিষ্টান মতে ও পরের দিন হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। দাম্পত্য জীবনে বেশ ভালো সময় পার করছেন তারা।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়