ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেয়ের সঙ্গে শাশুড়িও গেলেন জামাইবাড়ি

প্রকাশিত: ১৪:৫৬, ২৯ মার্চ ২০২১   আপডেট: ১৫:০১, ২৯ মার্চ ২০২১
মেয়ের সঙ্গে শাশুড়িও গেলেন জামাইবাড়ি

শুভ গ্রামের শিক্ষিত ছেলে। নীলাকে বিয়ে করে ঢাকা স্থায়ী হয়। এদিকে নীলাকে খুব ভালোবাসে তার মা। মেয়েকে একা কখনও কোথাও যেতে দেননি তিনি। মেয়ের বিয়ের আগেই জামাইবাড়ির লোকেদের শর্ত দিয়েছেন- ঢাকায় মেয়েকে একা যেতে দেবেন না। শর্ত মেনেই বিয়ে করেছে শুভ। বউয়ের সঙ্গে শাশুড়িকেও সে ঢাকা নিয়ে আসে।
‘জামাই VS শাশুড়ি’ নাটকের গল্প শুরু হয় এখান থেকেই।

ঈদের জন্য নির্মিত রোমান্টিক-কমেডি ঘরানার এ নাটকের চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। গত ২৫-২৬ মার্চ টানা দুদিন উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়।

‘জামাই VS শাশুড়ি’ নাটকে জুটি বেঁধে অভিনয় করেন নিলয় আলমগীর ও ফারিয়া শাহরিন। শাশুড়ির চরিত্রে দেখা যাবে মুনীরা মিঠুকে। অন্যান্য চরিত্রে অভিনয় করেন হানিফ পালোয়ান, এস এম আশরাফুল, ওয়াসীম ইমদাদ, সাকিব রহমান, নাজমুল হাসান লিংকনসহ অনেকেই। নাটকটি প্রযোজনা করেছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশন।

ফারিয়া বলেন, ‘আলম ভাইয়ের সাথে আট বছর আগে আরফান নিশোর বিপরীতে ‘মেঘলা রৌদ্দুর’ নাটকে কাজ করেছিলাম। এতো দিন পর আবারও তার পরিচালনায় কাজ করলাম। খুবই সুন্দর একটি গল্প। মজা করে কাজ করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

নিলয় বলেন, ‘আমি আর ফারিয়া প্রথম কোনো নাটকে কাজ করলাম। কাজটি দারুণ হয়েছে! আশা করছি জুটি হিসেবে আমাদের ভালো লাগবে দর্শকের।’


 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়