ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জায়েদ খানকে বুকে টেনে নিলেন দেলোয়ার জাহান ঝন্টু

প্রকাশিত: ১৬:০০, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৫৯, ১১ এপ্রিল ২০২১
জায়েদ খানকে বুকে টেনে নিলেন দেলোয়ার জাহান ঝন্টু

কিছুদিন আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বয়কটের ঘোষণা দিয়েছিল চলচ্চিত্র প্রযোজক সমিতিসহ ১৮ সংগঠন। তখন জায়েদ খানকে নিয়ে একাধিকবার বিষোদগার করেছিলেন গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। এমনকী জায়েদ খানকে ‘চুনুপুটি’ বলেও আখ্যা দেন তিনি। এবার সেই জায়েদ খানকে বুকে জড়িয়ে নিলেন এই পরিচালক। শুধু তাই নয়, তার প্রশংসায় পঞ্চমুখ দেলোয়ার জাহান ঝন্টু।

বয়কটের পর আইনের আশ্রয় নেন জায়েদ খান। তাতে চলচ্চিত্র প্রযোজক সমিতিসহ ১৮ সংগঠনের বয়কট প্রক্রিয়া ভেস্তে যায়। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে জায়েদ খান সমর্থিত প্যানেল জয় লাভ করেছে। পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণের দিন পরিচালক সমিতির কার্যালয়ে জায়েদ-ঝন্টুর ভুল বোঝাবুঝির অবসান ঘটে। সেদিন জায়েদ খানকে বুকে টেনে নেন এবং মাথায় হাত বুলিয়ে আর্শীবাদ করেন ঝন্টু।

এদিকে এক সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন—‘জায়েদ খান সঠিক পথে ছিলো।’

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘ঝন্টু ভাই আমাদের মুরুব্বি। এক সময় আমাকে নিয়ে তিনি অনেক কিছু বলেছেন। তখন বিষয়টি নিয়ে একটি কথাও বলিনি। কারণ গুণীজনরা অনেক কথা বলতেই পারেন। গুরুজনদের অসম্মান করার শিক্ষা আমি আমার পরিবার থেকে পাইনি। ঝন্টু ভাই হয়তো বিষয়টি বুঝতে পেরেছেন। তাই নিজেই বুকে টেনে নিলেন।’

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ