ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভাবিনি ইতিহাস গড়বে: অজয় দেবগন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১৯ জুন ২০২১   আপডেট: ১১:১৩, ১৯ জুন ২০২১
ভাবিনি ইতিহাস গড়বে: অজয় দেবগন

সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অজয় দেবগন অভিনীত সিনেমা ‘হাম দিল দে চুকে সানাম’। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিনেমা মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করে।

শুক্রবার (১৮ জুন) সিনেমাটি মুক্তির ২২ বছর পূর্ণ হয়েছে। বিশেষ এই দিনে সিনেমাটি নিয়ে স্মৃতিচারণ করেছেন সিনেমার কলাকুশলীরা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমার সেটের বিভিন্ন ছবি পোস্ট করেছেন সালমান, ঐশ্বরিয়া ও অজয়।

সঞ্জয় লীলা বানসালি ও সালমান খানের সঙ্গে ছবি পোস্ট করে অজয় দেবগন লিখেছেন, ‘হাম দিল দে চুকে সানাম সিনেমার ২২ বছর। সালমান, সঞ্জয়, অ্যাশ ও আমি জানতাম যে, একটি সুপার সেনসিটিভ সিনেমা করতে যাচ্ছি। কিন্তু ভাবিনি এটি ইতিহাস গড়বে।’

সালমান খান ছবি পোস্ট করে লিখেছেন, ‘হাম দিল দে চুকে সানাম সিনেমার ২২ বছর হয়ে গেলো।’

অপর দিকে ঐশ্বরিয়া রাই বচ্চন সিনেমার তার লুক ও সঞ্জয় লীলা বানসালির সঙ্গে ছবি প্রকাশ করে লিখেছেন, ‘হাম দিল দে চুকে সানাম সিনেমার ২২ বছর। ভালোবাসায় সিক্ত হয়ে স্মরণ করছি। প্রিয় সঞ্জয়, এটি এভারগ্রিন হয়ে থাকবে। বিশ্বের সকল দর্শক ও আমার পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ।’

‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমাটি মুক্তি পায় ১৯৯৯ সালে। সেই বছরের অন্যতম ব্যবসাসফল সিনেমা ছিল এটি। আন্তর্জাতিকভাবেও সিনেমাটি ‘স্ট্রেইট ফ্রম হার্ট’ নামে মুক্তি পায়। ২০০৯ সালে বাংলা ভাষায় ‘নীল আকাশের চাঁদনী’ নামে সিনেমাটি রিমেক হয়।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ