ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পথ হারালেন কার্তিক, পুলিশের কাণ্ডে অবাক নেটিজেনরা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ২০ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৫৯, ২০ সেপ্টেম্বর ২০২১
পথ হারালেন কার্তিক, পুলিশের কাণ্ডে অবাক নেটিজেনরা (ভিডিও)

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। তার পরবর্তী সিনেমা ‘ফ্রেডি’র শুটিং সেটে যাওয়ার সময়ে পথ হারান এই অভিনেতা। পঞ্চগনিতে যাওয়ার পর সঠিক পথ খোঁজে পাচ্ছিলেন না তিনি। কিন্তু সেখানকার কর্তব‌্যরত পুলিশকর্মীদের কাণ্ডের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যা এখন ভাইরাল।

প্রকাশিত ভিডিওতে দেখা যায়—গাড়ির চালকের আসনে বসা কার্তিক। এটা স্পষ্ট যে, কী করবেন তা বুঝে উঠতে পারছেন না তিনি। এই ভিডিও ধারণকারী কার্তিককে জিজ্ঞাসা করেন কোথায় যাচ্ছেন? গাড়ি ঘোরাতে ঘোরাতে এ নায়ক বলেন, ‘আগের মোড় থেকে ঘুরে যাওয়ার কথা ছিল। কিন্তু ভুল করে...।’ এতক্ষণ ভিডিও ধারণের বিষয়টি টের পাননি কার্তিক। বুঝতে পেরে যেমন অবাক হন, তেমনি হেসে ফেলেন। তার ভাষায়—‘আরে দাদা আপনিও...ধুর!’

এ সময় এগিয়ে আসেন কয়েকজন পুলিশকর্মী। সঠিক পথ দেখানোর আগেই মাস্ক খুলে সেলফি তোলার আর্জি জানান। শুধু তাই না, কার্তিকের চশমাও খুলতে বলেন। পুলিশের এমন চাওয়ায় কিছুটা অপ্রস্তুত হয়ে পড়লেও পোজ দেন কার্তিক। শুটিংয়ের দেরি হচ্ছে কি না তা জিজ্ঞাসা করতেও ভোলেননি ওই পুলিশকর্মী। এদিকে পুরো ঘটনা দেখে হাসতে থাকেন ভিডিও ধারণকারী। সর্বশেষ কার্তিককে সঠিক রাস্তা দেখিয়েও দেন ওই পুলিশকর্মীরা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়