ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অঙ্কুশের পায়ের গোড়ালিতে চিড় ধরেছে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৪, ২২ সেপ্টেম্বর ২০২১  
অঙ্কুশের পায়ের গোড়ালিতে চিড় ধরেছে

ভারতীয় বাংলা সিনেমার ব‌্যস্ত অভিনেতা অঙ্কুশ হাজরা। বেশ কিছু দিন ধরেই তার পায়ের গোড়ালিতে ব‌্যথা। সহ্যের সীমা অতিক্রম না করা পর্যন্ত তা আমলে নেননি। বরং টানা শুটিং চালিয়ে গিয়েছেন। এবার এক্সরে করে জানতে পারলেন—তার পায়ের গোড়ালির হাড়ে চিড় ধরেছে।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে অঙ্কুশ হাজরা বলেন—‘‘বাধ্য হয়েই মঙ্গলবার চিকিৎসকের কাছে গিয়েছিলাম। তিনি বিশেষ ধরনের জুতা (ফ্র্যাকচার সু) পরে শুটের নির্দেশ দিয়েছেন। আপাতত দুই দিন ছুটি নিয়েছি। ২৪ সেপ্টেম্বর থেকে জি বাংলার ‘ড‌্যান্স বাংলা ড‌্যান্স’ রিয়েলিটি শোসহ বাকি শুট শুরু করব। টানা শুট রয়েছে, কাঁধে অনেক দায়িত্ব। আপাতত বেশি দিন বিশ্রাম নেওয়ার কোনো সুযোগ নেই।’’

চিড় ধরা পা নিয়ে প্রেমিকার আবদার মেটাতে প্রেক্ষাগৃহেও গিয়েছিলেন অঙ্কুশ। এ অভিনেতা বলেন—‘ওয়েব প্ল্যাটফর্মে সিনেমা দেখার পরও তৃপ্তি হয় ঐন্দ্রিলার। তাই অনেক দিন পর প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে গিয়েছিলাম। বড় পর্দায় সিনেমা দেখা ঐন্দ্রিলাকে বাড়তি অক্সিজেন জোগায়।’

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘এফআইআর’ সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকে। এতে আরো অভিনয় করেছেন—ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত।

অক্টোবরে প্রেমেন্দুবিকাশ চাকীর পরবর্তী সিনেমার শুটিং শুরু করবেন অঙ্কুশ। এতে প্রেমিকার সঙ্গে ফের জুটি বাঁধবেন অঙ্কুশ। এ ছাড়াও থাকবেন, রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্য। তার আগে পাভেল পরিচালিত ‘মন খারাপ’ সিনেমার শুটিং শেষ করবেন এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়