Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

আরিয়ানকে কারাগারে রেখে যেতে চান না বন্ধু আরবাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ২৭ অক্টোবর ২০২১   আপডেট: ১২:৪৫, ২৭ অক্টোবর ২০২১
আরিয়ানকে কারাগারে রেখে যেতে চান না বন্ধু আরবাজ

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউডের তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এই তালিকায় তার সঙ্গে আছেন বন্ধু আরবাজ মার্চেন্টসহ আটজন।

গতকাল (২৬ অক্টোবর) ছেলের সঙ্গে দেখা করতে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে গিয়েছিলেন আরবাজের বাবা আসলাম মার্চেন্ট। এই সময় আরিয়ানের জন্য ছেলের বন্ধুত্ব দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

আসলাম মার্চেন্ট বলেন, “বিচারের আগে নিরাপরাধ বাচ্চাদের শাস্তি দেওয়া উচিত নয়। যখন বের হচ্ছিলাম আরবাজ আমাকে বলেছে, ‘ড্যাড, আমি আরিয়ানকে কারাগারে রেখে যাবো না, আরিয়ানের কোনো ক্ষতি যেন না হয়। আমরা সবাই একসঙ্গে এখানে এসেছি, একসঙ্গে বের হবো।’ তার কথায় আমি আবেগাপ্লুত হয়ে পড়ি। তার কাছে বন্ধুত্বটাই সবচেয়ে বড়।”

গতকাল শাহরুখ খানও ছেলের সঙ্গে কারাগারে দেখা করেন। কারাগারের দায়িত্বরত একজন কর্মকর্তা জানান, ছেলের সঙ্গে ১৫-২০ মিনিট কথা বলেছেন তারা। এই সময় তাদের সঙ্গে দু’জন নিরাপত্তাকর্মীও ছিলেন।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। শুরুতে কোভিড-১৯ পরীক্ষার পর কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হলেও পরে সাধারণ বন্দিদের সঙ্গে থাকছেন আরিয়ান ও আরবাজসহ অন্যরা।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিন শুনানি ছিল। কিন্তু এদিন মুলতবি ঘোষণা করেন আদালত। বুধবার দুপুরে এই শুনানির রায় দেওয়া হবে বলে জানা গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়