ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জামিন পাননি শাহরুখের ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ১১:৩৬, ২১ অক্টোবর ২০২১
জামিন পাননি শাহরুখের ছেলে

জামিন পাননি সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

বুধবার (২০ অক্টোবর) মুম্বাইয়ের বিশেষ আদালতে আরিয়ানের জামিন আবেদন করলে তা নাকচ করেন আদালত। বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে থাকবেন আরিয়ান।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের বিশেষ আদালতে আরিয়ানের জামিন মঞ্জুর না হওয়ায় তার আইনজীবী উচ্চ আদালতে জামিন আবেদন করার প্রস্তুতি নিচ্ছেন। আপাতত আরো কয়েক দিন কারাগারে থাকতে হবে তাকে।

এর আগে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, অবৈধ মাদক পাচার ও বিতরণের সঙ্গে শাহরুখ পুত্রের যোগসাজশ খুঁজে পেয়েছে তারা। আরিয়ানের সঙ্গে বিদেশি এমন কিছু ব্যাক্তির সঙ্গে যোগাযোগ রয়েছে, যারা আন্তর্জাতিক মাদক নেটওয়ার্কের সঙ্গে জড়িত। তার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এসব তথ্য পেয়েছে বলে জানিয়েছে এনসিবি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। পরে কয়েকবার আরিয়ানের জামিন আবেদন করা হলেও পাননি।

এদিকে আর্থার রোডের সুপারিন্টেন্ডেন্ট নীতিন ওয়েচালের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, আরিয়ানসহ মাদক মামলায় গ্রেপ্তারকৃত অন্য পাঁচজনের কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় তাদের কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে নেওয়া হচ্ছে। অর্থাৎ এখন অন্য বন্দিদের সঙ্গে থাকবেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়