ঢাকা     মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৪ ১৪৩০

নোরা ফাতেহির সঙ্গে গুরুর প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:০২, ১৫ ডিসেম্বর ২০২১
নোরা ফাতেহির সঙ্গে গুরুর প্রেমের গুঞ্জন

‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’সহ অনেক জনপ্রিয় গানে নেচে দর্শকপ্রিয়তা পেয়েছেন নোরা ফাতেহি। গুঞ্জন উঠেছে, পাঞ্জাবি গায়ক গুরু রান্ধওয়ার সঙ্গে প্রেম করছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নোরার সঙ্গে ‘হাই রেটেড গাবরু’ গানখ্যাত এই গায়কের একটি ছবি ভাইরাল হয়। জানা গেছে, এটি ভারতের পর্যটন নগরী গোয়ায় তোলা। এরপর নিজের স্যোশাল মিডিয়ায় নোরার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন গুরু। ক্যাপশনে লিখেছেন, ‘আমার মৎস রানি।’ তারপর থেকেই তাদের নিয়ে কানাঘুষা শুরু হয়।

যদিও শোনা যাচ্ছে, গুরুর সঙ্গে নোরার অনেক ভালো বন্ধুত্ব। তবে প্রেমের সম্পর্কে জড়াননি তারা। এই গায়কের সঙ্গে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন নোরা ফাতেহি। সেটির দৃশ্যগুলোই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন।

এর আগে অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নোরা। পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয় এবং অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ। কয়েক মাস আগে কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে নোরার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও সেটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। এদিকে প্রেমের গুঞ্জন নিয়ে এখনো মুখ খোলেননি নোরা ও গুরু রান্ধওয়া।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়