ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিয়ের মাস পূর্তি উদযাপন করলেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৫৯, ৯ জানুয়ারি ২০২২
বিয়ের মাস পূর্তি উদযাপন করলেন ভিকি-ক্যাটরিনা

বলিউডের আলোচিত জুটি অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ৯ জানুয়ারি তাদের বিয়ের এক মাস পূর্ণ হলো। সামাজিক যোগাযোগমাধ্যমে দিনটি স্মরণ করলেন এই জুটি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিয়ের এক মাস উৎযাপন করেছেন ভিকি ও ক্যাটরিনা। ক্যাটরিনা লিখেছেন, ‘এক মাস পূর্তির শুভেচ্ছা আমার ভালোবাসা।’ অন্যদিকে ভিকি লিখেছেন, ‘এখনো সামনে অনেক সময় বাকি।’

গত ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয়েছে ভিকি-ক্যাটরিনার বিয়ের আনুষ্ঠানিকতা। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিল কঠোর নিরাপত্তা। বিয়েতে লাল রঙের লেহেঙ্গায় সাজেন ক্যাটরিনা। তার এ লেহেঙ্গা ডিজাইন করেছেন সব্যসাচী মুখার্জি। অন্যদিকে, শেরওয়ানি আর বরমালা পরে একগাল চওড়া হাসি নিয়ে নতুন জীবন শুরু করেন ভিকি।

বিয়ের পর কয়েকদিন শ্বশুরবাড়িতে কাটান ক্যাটরিনা। এরপর নিজেদের ফ্ল্যাটে ওঠেন এই নবদম্পতি। সাত পাকে বাঁধা পড়ার পর থেকেই ভক্তদের জন্য নিজেদের ভালোলাগার মুহূর্তগুলোর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন ভিকি ও ক্যাটরিনা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ