ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

উত্তপ্ত ইউক্রেনের পথে পথে উর্বশী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৮, ২৩ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:৫০, ২৩ ফেব্রুয়ারি ২০২২
উত্তপ্ত ইউক্রেনের পথে পথে উর্বশী (ভিডিও)

উত্তপ্ত ইউক্রেন সীমান্ত। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পূর্ব ইউক্রেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত দুটি অঞ্চল দোনেৎস্ক ও লুহানস্ককে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়ে সেখানে শান্তি প্রতিষ্ঠায় সেনা পাঠানোর নির্দেশ দিয়েছেন। অন্যদিকে ইউক্রেনের প্রেসিডেন্ট স্পষ্ট জানিয়েছেন, তারা শান্তি চায়, তবে কোনোভাবেই দেশের ভূখণ্ড রাশিয়ার হাতে তুলে দেওয়া হবে না। স্বাভাবিকভাবে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে দেশটিতে।

এরই মাঝে ইউক্রেন গিয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। স্পর্শকাতর এ সময়ে ইউক্রেনের পথে পথে ঘুরে বেড়াচ্ছেন তিনি। যার কয়েকটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘ফোনে কথাবার্তা বলা বন্ধ, খবর থেকে অনেক দূরে। প্রকৃতির মাঝে মিশে রয়েছি। সকলের জীবনই মূল্যবান। প্রকৃতির মাঝে থাকলেই তা উপলদ্ধি করা যায়।’

উর্বশীর ভিডিও দেখতে ক্লিক করুন

উত্তপ্ত পরিস্থিতিতে উর্বশীর কেন ইউক্রেন সফর? জানা যায়, তামিল ভাষার ‘দ্য লেজেন্ড’ সিনেমার শুটিং করতে ইউক্রেন উড়ে গিয়েছেন উর্বশী। শুটিং থেকে দুদিনের বিরতি পেয়েছেন। আর সেই সুযোগে শহর ঘুরে দেখছেন তিনি। নিজের মতো করে সময় কাটাচ্ছেন। ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতির উত্তাপ থেকে উর্বশী যে দূরে রয়েছেন তা স্পষ্ট!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়