ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চুমু দিয়ে ভাইরাল ‘কাঁচা বাদাম’ খ্যাত শিল্পী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ১৯ মার্চ ২০২২   আপডেট: ২০:৫৭, ১৯ মার্চ ২০২২

‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকরকে মঞ্চে ডাকেন টলিউড চিত্রনায়ক জিৎ। হাস্যোজ্জ্বল ভঙিতে মঞ্চে পা রাখেন তিনি। তবে একা নন, স্ত্রীকে সঙ্গে নিয়ে মঞ্চে উঠেন। ভুবন বাদ্যকরের স্ত্রীকে সঞ্চালক জিজ্ঞাসা করেন, ভুবন বাবু আপনাকে এখন পর্যন্ত সবচেয়ে ভালো উপহার কী দিয়েছেন? এক গাল হেসে তিনি বলেন, ‘কিস দেয়!’ সঞ্চালক ফের প্রশ্ন করেন, কীভাবে দেয়? এ কথা শুনেই ভুবন বাদ্যকর স্ত্রীকে জড়িয়ে ধরে দুই গালে চুম্বন করেন।

ভারতীয় টিভি স্টার জলসায় শুরু হতে যাচ্ছে নতুন রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’। এটি সঞ্চালনা করছেন জিৎ। এ শোয়ে স্ত্রীকে নিয়ে অতিথি হিসেবে হাজির হন ভুবন বাদ্যকর। এ অনুষ্ঠানের প্রোমো প্রকাশ করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেই ভিডিওতে ভুবন ও তার স্ত্রীর এমন রোমান্টিক মুর্হত দেখা যায়; যা এখন ইন্টোরনেট দুনিয়ায় ভাইরাল।

‘ইসমার্ট জোড়ি’ শিরোনামের এই শোয়ে দেখা মিলবে একাধিক তারকা জুটিকে। ভুবন বাদ্যকরের এই পর্বটি আগামী ২৬ মার্চ রাত ৯টায় স্টার জলসায় প্রচার হবে।

সম্প্রতি ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করে আলোচনায় আসেন। সুরে সুরে গান গেয়ে গ্রামের পথে পথে তিনি কাঁচা বাদাম বিক্রি করতেন। তার গাওয়া গান এখন সবার মুখে মুখে। ফেইসবুক, ইউটিউব, টিকটক খুললেই বেজে উঠে তার গান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়