ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

কেমন আছেন সড়ক দুর্ঘটনায় আহত মালাইকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ১০ এপ্রিল ২০২২   আপডেট: ১৭:০০, ১০ এপ্রিল ২০২২
কেমন আছেন সড়ক দুর্ঘটনায় আহত মালাইকা?

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় আহত হন। পরবর্তী সময়ে হাসপাতালে ভর্তিও ছিলেন। একদিন পর বাড়িতে ফেরেন তিনি।

দুর্ঘটনার পর বাড়িতেই বিশ্রামে ছিলেন মালাইকা। শারীরিক যন্ত্রণার চেয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন বলে জানান তিনি। এই সময় তার পাশে ছিলেন প্রেমিক অর্জুন কাপুরসহ পরিবারের অন্যরা। সম্প্রতি দুর্ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তার প্রথম পোস্টে বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানিয়েছেন বলিউডের ‘মুন্নি’।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দেখা যাচ্ছে মালাইকা অপলক দৃষ্টিতে জানালার বাইরে তাকিয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার সঙ্গে যা ঘটেছে তা বিশ্বাস হচ্ছে না। মনে হচ্ছে কোনো সিনেমার শুটিং করছিলাম, মনে হচ্ছে যা ঘটেছে তা আসলে ঘটেনি। সৃষ্টিকর্তার আশীর্বাদ যে দুর্ঘটনার সময় সব দেবদূতরা আমাকে ঘিরে ছিল। সেটা আমার স্টাফ হোক, বা যারা আমাকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন, আমার পরিবার- যারা পাশে ছিল আর অবশ্যই হাসপাতালের সব কর্মীরা। চিকিত্সকরা সবরকমভাবে আমার দেখভাল করেছেন, তাদের সান্নিধ্যে আমি সুরক্ষিত ছিলাম, আর সুস্থবোধ করছিলাম, তাদের কাছে আমি কৃতজ্ঞ থাকব আজীবন। খুব শিগগির ফিরব।’

গত ২ এপ্রিল একটি অনুষ্ঠান শেষ করে পুনে থেকে মুম্বাইয়ে বাড়ি ফিরছিলেন। এই সময় বাসের সঙ্গে দু’টো গাড়ির সংঘর্ষ হয় এবং তাদের একটি মালাইকার গাড়িতে আঘাত করে। আহত অবস্থায় মালাইকাকে হাসপাতালে ভর্তি করা হয়। কপালে সামান্য আঘাত পান তিনি। সিটি স্ক্যানের রিপোর্ট ভালো হওয়ায় ৩ এপ্রিল তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়