ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিয়ের পর আলিয়াকে রণবীরের চুম্বন, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০০, ১৪ এপ্রিল ২০২২   আপডেট: ২০:০৫, ১৪ এপ্রিল ২০২২
বিয়ের পর আলিয়াকে রণবীরের চুম্বন, ভিডিও ভাইরাল

বাড়ির ছাদে দাঁড়িয়ে আলিয়া-রণবীর। দূর থেকে নবদম্পতিকে ফ্রেমবন্দি করায় ভিডিওটি ঝাপসা দেখাচ্ছে। রণবীর কখনো আলিয়ার কাঁধে হাত রাখছেন, কখনো বা বাহুডোরে প্রিয়তমা স্ত্রী আলিয়া। তার ফাঁকে আলিয়াকে চুম্বন করতে দেখা যায় রণবীরকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ক্লিপে এমন দৃশ্য দেখা যায়, যা এখন অন্তর্জালে ভাইরাল।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় রণবীর-আলিয়ার। এ সময় দুই পরিবারের সদস্য ও তারকা জুটির ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। পূর্বেই জানা যায়, বিয়ের পর বিশেষ একটি ফটোশুনে অংশ নেবেন নবদম্পতি। আর তা হবে রাত ৭টায়। এই ফটোশুটের সময়ে দূরের কোনো ভবন থেকে ভিডিওটি ধারণ করা হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

তবে এছাড়া রণবীর-আলিয়ার বিয়ের ছবি অফিশিয়াল কোনো স্থিরচিত্র এখনো প্রকাশ্যে আসেনি। আপাতত ভক্তরা প্রিয় তারকাদের বিয়ের সাজে ভালো রেজুলেশনের ছবি দেখার জন্য উন্মুখ হয়ে আছেন।

আলিয়াকে রণবীরের চুম্বনের ভিডিও দেখতে ক্লিক করুন

বুধবার (১৩ এপ্রিল) ছিল রণবীর-আলিয়ার গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান। রণবীরের ‘বাস্তু’ বাড়িতে কাপুর পরিবারের একঝাঁক তারকা হাজির হন। এ তালিকায় ছিলেন—কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, করন জোহর প্রমুখ।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়ে যায় বলেও গুঞ্জন চাউর হয়। সব বাধা কাটিয়ে আজ সাতপাকে বাঁধা পড়লেন এই আলোচিত প্রেমিক যুগল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়