ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

রণবীর-আলিয়া: ছোটবেলার ক্রাশ থেকে জীবনসঙ্গী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৫, ১৩ এপ্রিল ২০২২   আপডেট: ১৩:৪২, ১৩ এপ্রিল ২০২২
রণবীর-আলিয়া: ছোটবেলার ক্রাশ থেকে জীবনসঙ্গী

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। খুব শিগগির সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন তারা। বলিপাড়ায় তাদের বিয়ে নিয়ে চলছে জল্পনা।

ভক্তরা এই জুটির নাম দিয়েছেন ‘রালিয়া’। মূলত দুইজনের নামের প্রথম অক্ষর জুড়ে দিয়ে এই নাম দেওয়া হয়েছে। ভালোবেসে বিয়ে করছেন রণবীর ও আলিয়া। তাদের ভালোবাসার গল্পটাও কিন্তু আর দশ জনের মতো নয়। কিছুটা ভিন্ন। রণবীর-আলিয়ার প্রেমের বয়স প্রায় চার বছর। কিন্তু তাদের পরস্পরের প্রতি ভালো লাগা অনেক আগে থেকেই। আলিয়ার বয়স যখন ১১ তখনই রণবীরকে প্রথম দেখেন তিনি। প্রথম দেখাতেই ভালো লেগে যায়। তখন থেকেই রণবীর তার ক্রাশ। এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, সঞ্জয় লীলা বানসালির ‘ব্ল্যাক’ সিনেমার অডিশন দিতে গিয়েছিলেন তিনি। সেই সময় বানসালির সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন রণবীর। সেই সময় ‘বারফি’ অভিনেতাকে দেখেই তার প্রেমে পড়েছিলেন আলিয়া। এর বেশ কয়েক বছর পর বলিউডে অভিষেক হয় আলিয়ার। পরে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এসে রণবীর কাপুরকে বিয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন মহেশ ভাট কন্যা। অন্যদিকে, আলিয়ার ‘হাইওয়ে’ সিনেমা দেখে তার প্রশংসায় পঞ্চমুখ হন রণবীর।

সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনায় রণবীর ও আলিয়া 

পরবর্তী সময়ে রণবীর-আলিয়া দু’জনের জীবনেই অন্য কেউ এসেছে। দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা গেছে। অন্যদিকে বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার প্রেম নিয়ে বলিপাড়ায় বেশ চর্চা হয়েছে। তবে সৃষ্টিকর্তা যেন এক করতে চেয়েছিলেন রণবীর-আলিয়াকে। দু’জনের কেউ-ই তাদের আগের প্রেমের সম্পর্কে সফল হতে পারেননি। এরপর ২০১৭ সালে আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং শুরু করেন রণবীর-আলিয়া। এই সিনেমার সেটেই তাদের বন্ধুত্ব শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে পরিণতি পায়। ২০১৮ সালে অভিনেত্রী সোনম কাপুরের বিয়েতে প্রথমবারের মতো একসঙ্গে হাজির হন রণবীর ও আলিয়া ভাট। এর কিছুদিন পরেই প্রেমের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেন রণবীর। পাশাপাশি জানান, তাদের সম্পর্কটা এখনো নতুন এবং এটি নিয়ে বলার মতো কিছু তখনো হয়নি। পরে বিভিন্ন পার্টি কিংবা পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হতে থাকেন রণবীর-আলিয়া।

২০১৮ সালে রণবীরের বাবা ঋষি কাপুর যখন নিউ ইয়র্কের হাসপাতালে ভর্তি ছিলেন তখন প্রায়ই একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হতেন ‘রালিয়া’। ২০১৯ সালের ইংরেজি নববর্ষ কাপুর পরিবারের সঙ্গে উদযাপন করেন ‘রাজি’ অভিনেত্রী। সেই সময়ের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরালও হয়। শুধু তাই নয়, মহামারির সময় একসঙ্গে একই ফ্ল্যাটে থাকা ও দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাতে যাওয়া তাদের প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়।

ব্রহ্মাস্ত্র সিনেমার পূজা অনুষ্ঠানে রণবীর ও আলিয়া

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে প্রথম ভালোবাসার সম্পর্কের বিষয়টি সবার সামনে প্রকাশ করেন আলিয়া। ২০১৯ সালের এই অনুষ্ঠানের মঞ্চেই রণবীরের প্রতি তার ভালোবাসার কথা জানান এ অভিনেত্রী। অনুষ্ঠানে দু’জনেই সেরার পুরস্কার জিতেছিলেন। এরপর থেকে তাদের রসায়নের বিষয়টি আলোচনায় আসতে শুরু করে। ২০২১ সালে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে আলিয়ার একাধিক পোস্ট ছিল রণবীরকে নিয়ে। অন্যদিকে বিভিন্ন সময় রণবীর কাপুরও আলিয়ার সঙ্গে তার সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেছেন। গত মাসের শেষে ফের এই জুটির বিয়ের বিষয়টি আলোচনায় আসে। চলতি মাসের শুরুতে শোনা যায়, আগামী ১৭ এপ্রিল বিয়ে করবেন রণবীর-আলিয়া। পরে আলিয়ার চাচা রবিন ভাট জানান, ১৪ এপ্রিল এই জুটির বিয়ের দিন নির্ধারণ হয়েছে। তবে নতুন গুঞ্জন— একদিন পিছিয়ে এখন ১৫ এপ্রিল বিয়ে হবে। তবে এই বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়