ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

আমার আর আলিয়ার তাড়াতাড়ি বিয়ে করার ইচ্ছা আছে: রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৩০ মার্চ ২০২২   আপডেট: ১৬:৫৮, ৩০ মার্চ ২০২২
আমার আর আলিয়ার তাড়াতাড়ি বিয়ে করার ইচ্ছা আছে: রণবীর

বলিউডের অন্যতম আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। অনেকদিন ধরেই তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে কথা বলেছেন রণবীর।

‘শর্মাজি নমকিন’ সিনেমার শুটিংয়ের সময়ই মারা যান রণবীরের বাবা ঋষি কাপুর। ৩১ মার্চ অ্যামাজন প্রাইমে সিনেমটি মুক্তি পাচ্ছে। বাবার হয়ে এক অনুষ্ঠানে সিনেমাটির প্রচার করতে আসেন রণবীর। সেই সময় আলিয়ার সঙ্গে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়।

রণবীর কাপুর বলেন, ‘আমি তারিখটা বলব না। কারণ এটা একটা সংবাদ সম্মেলন। বিয়ের তারিখ বলার জায়গা নয়। কিন্তু আমার আর আলিয়ার তাড়াতাড়ি বিয়ে করার ইচ্ছা আছে। এটুকুই বলতে পারি, আমরা তাড়াতাড়ি বিয়ে করছি।’

এর আগে শোনা যায়, রণবীরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ায় তাদের বিয়ে পিছিয়েছে। এখন এই জুটির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তির পরই বিয়ে করবেন তারা।

শুরুতে ২০১৮ সালের এপ্রিলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির কথা ছিল। কিন্তু তা পরিবর্তন করে ২০১৯ সালের বড়দিন উপলক্ষে এটি মুক্তির তারিখ নির্ধারণ হয়। এখানেই শেষ নয়, পরবর্তী সময়ে আবারো তারিখ পরিবর্তন করে নির্মাতারা জানান, ২০২০ সালের মে মাসে সিনেমাটি মুক্তি পাবে। সেটি পরিবর্তন করে একই বছর ৪ ডিসেম্বর করা হয়। কিন্তু এখন ২০২২ সালে ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়