ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ডিনার ডেটে রণবীর-আলিয়া, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৩, ১০ মার্চ ২০২২   আপডেট: ১৩:৩২, ১০ মার্চ ২০২২
ডিনার ডেটে রণবীর-আলিয়া, ছবি ভাইরাল

মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর সামনে আলিয়া-রণবীর

বলিউডের আলোচিত প্রেমিক যুগল আলিয়া ভাট ও রণবীর কাপুর। দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। বুধবার (৯ মার্চ) রাতে ডিনার ডেটে গিয়েছিলেন এই জুটি। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর সামনে একসঙ্গে ক্যামেরাবন্দি হন। এনডিটিভি এ খবর প্রকাশ করেছে।

রণবীর-আলিয়ার এ সময়ের বেশ কিছু ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, আলিয়ার পরনে সাদা রঙের পোশাক। অন্যদিকে রণবীরের পরনে ছিল প্রিন্টেড শার্ট ও সাদা রঙের ট্রাউজার। ২০১৮ সালে প্রথম একসঙ্গে সোনম কাপুরের বিয়েতে হাজির হন আলিয়া-রণবীর। এরপর অনেকবারই একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন তারা। পরস্পরের পারিবারিক অনুষ্ঠানেও তাদের দেখা গেছে।

কিছুদিন আগে আলিয়া ভাট এনডিটিভিকে বলেন—‘দীর্ঘ দিন আগে থেকে আমি মানসিকভাবে রণবীরের সঙ্গে বিবাহিত।’ গত মাসের শেষের দিকে ছবি পোস্ট করে আলিয়া বলেন, ‘সেরা বয়ফ্রেন্ড।’ ২০২০ সালে আলিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি স্বীকার করেন রণবীর।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন বলিউডের জনপ্রিয় এই দুই তারকা। ২০২০ সালে বিয়ের পরিকল্পনা করেছিলেন তারা। কিন্তু করোনা মহামারির কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন রয়েছে।

আলিয়া ভাট অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি নির্মিত এ সিনেমা নানা জটিলতার পর ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। প্রিমিয়ারের পর থেকে প্রশংসা কুড়াচ্ছেন এ সিনেমার অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসেও দারুণ সাড়া ফেলেছে এটি। প্রথম সপ্তাহে সিনেমাটির আয় শত কোটি রুপি ছাড়িয়েছে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর ও আলিয়া। এছাড়াও বর্তমানে তাদের হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন আলিয়া। অন্যদিকে, ‘শমশেরা’ এবং লাভ রঞ্জনের একটি সিনেমায় দেখা যাবে রণবীরকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ