ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

রণবীর-আলিয়ার খুনসুটি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১৬ ডিসেম্বর ২০২১  
রণবীর-আলিয়ার খুনসুটি, ভিডিও ভাইরাল

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। বুধবার (১৫ ডিসেম্বর) প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক মোশন পোস্টার।

এদিকে পোস্টার প্রকাশ উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর ও আলিয়া। এই সময় মঞ্চেই খুনসুটিতে মেতে ওঠেন তারা। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়। এতে তাদের রসায়ন ভক্তদের মুগ্ধ করেছে।

রিয়েল লাইফেও প্রেমের সম্পর্কে আছেন রণবীর-আলিয়া। খুব শিগগির তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যায়, রণবীর আলিয়াকে জিজ্ঞেস করছেন, ‘তোমার অনুভূতি কী, আলিয়া?’ জবাবে এই অভিনেত্রী বলেন, ‘আমি খুবই আবেগাপ্লুত। আমি খুবই উচ্ছ্বসিত।’ এরপর রণবীর প্রশ্ন করেন, ‘তুমি কেন এত আবেগাপ্লুত? তুমি তো পোস্টারেও নেই।’ রণবীরের এমন খুনসুটিতে বেশ অবাক হন আলিয়া। তারপর বলেন, ‘কারণ পোস্টারে তুমি আছো, বেবি। অবশ্যই এজন্য আমি এত আবেগাপ্লুত।’

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

শুরুতে ২০১৮ সালের এপ্রিলে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির কথা ছিল। কিন্তু তা পরিবর্তন করে ২০১৯ সালের বড়দিন উপলক্ষে এটি মুক্তির তারিখ নির্ধারণ হয়। এখানেই শেষ নয়, পরবর্তী সময়ে আবারো তারিখ পরিবর্তন করে নির্মাতারা জানান, গত বছর মে মাসে সিনেমাটি মুক্তি পাবে। সেটিও পরিবর্তন করে ২০২০ সালের ৪ ডিসেম্বর করা হয়। কিন্তু সেটিও পরিবর্তন হয়েছে। এখন ২০২২ সালে ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করেছেন নির্মাতারা।

দেখুন ভিডিও:

 

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়