ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রাক্তনদের কাছ থেকে কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২০ এপ্রিল ২০২২   আপডেট: ১১:২৭, ২০ এপ্রিল ২০২২
প্রাক্তনদের কাছ থেকে কী উপহার পেলেন রণবীর-আলিয়া?

বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সকল জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি বিয়ে করেছেন তারা। এই জুটির বিয়েতে না আসলেও নাকি উপহার ঠিকই পাঠিয়েছেন তাদের প্রাক্তনরা।

এক সময় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমের চর্চায় মুখরিত ছিল বলিপাড়া। ব্রেকআপ হলেও তাদের সম্পর্কে কোনো তিক্ততা নেই। বরং তারা বেশ ভালো বন্ধু। এমনকি দীপিকার স্বামী রণবীর সিংয়ের সঙ্গেও আলিয়া দারুণ বন্ধুত্ব।

রণবীর ও আলিয়াকে পৃথকভাবে উপহার দিয়েছেন দীপিকা ও রণবীর সিং। ‘ওম শান্তি ওম’ অভিনেত্রী দিয়েছেন একটি দামি ব্র্যান্ডের ঘড়ি, যার মূল্য ১৫ লাখ রুপি। অন্যদিকে, রণবীর সিং দিয়েছেন কাওয়াসাকি নিনজার একটি বাইক। এটির মূল্য ৭৮ লাখ রুপি।

ক্যাটরিনার সঙ্গে রণবীর কাপুরের সাত বছরের প্রেমের সম্পর্ক ছিল। তবে সেটি এখন অতীত। শুধু তাই নয়, আলিয়ার সঙ্গে তার মধুর সম্পর্ক। এক সঙ্গে সিনেমায় অভিনয়ের ঘোষণাও দিয়েছেন তারা। আলিয়াকে বিয়েতে একটি প্ল্যাটিনাম ব্রেসলেট উপহার দিয়েছেন ক্যাটরিনা। এর দাম ১৪ লাখ রুপিরও বেশি।

বলিউডে পা রাখার পর থেকেই বরুণ ধাওয়ারের সঙ্গে আলিয়ার বন্ধুত্ব। শুরুর দিকে তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছিল। যদিও পরে জানা যায়, ছোটবেলা থেকে নাতাশা দালালের সঙ্গে প্রেম করছেন বরুণ। শেষ পর্যন্ত বিয়েও করেছেন তারা। আলিয়াকে চার লাখ রুপির হিল জুতা দিয়েছেন ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ অভিনেতা।

সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের প্রেম নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। যদিও সেটি গুঞ্জনেই সীমাবদ্ধ থেকেছে। আলিয়াকে তিন লাখ রুপির ব্যাগ দিয়েছেন সিদ্ধার্থ।

এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন যুক্তরাষ্ট্রতে বসেই আলিয়ার জন্য ৯ লাখ রুপির হীরার নেকলেস উপহার দিয়েছেন। এখানেই শেষ নয়, কারিনা হীরার নেকলেস, আনুশকা শর্মা মনীশ মালহোত্রার পোশাক এবং রণবীরের মা নীতু কাপুর ২৬ কোটি রুপির ফ্ল্যাট দিয়েছেন।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়