ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

সামান্থার গান প্লে করলে পাগল হয়ে যান রণবীর সিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ১১ মে ২০২২   আপডেট: ১৮:৪১, ১১ মে ২০২২

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় প্রথমবার আইটেম গানে কোমর দুলিয়েছেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। গত বছরের ১০ ডিসেম্বর এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের গানটি মুহূর্তেই আলোচনায় চলে আসে। সামান্থার এই আইটেম গান বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়।

চলতি বছরের ৭ জানুয়ারি মুক্তি পায় আইটেম গানটির মূল ভিডিও। এটি প্রকাশ্যে আসার পর ভূয়সী প্রশংসা কুড়ান সামান্থা। এবার বলিউড অভিনেতা রণবীর সিং জানালেন, এই গানের ‘পাগল ভক্ত’ তিনি। ইন্ডিয়া টুডের সঙ্গে আলাপকালে এমন অভিব্যক্তি প্রকাশ করেন রণবীর।

‘গলি বয়’খ্যাত অভিনেতা রণবীর সিংয়ের অন্যতম প্রিয় গান ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’। তা উল্লেখ করে রণবীর সিং বলেন—‘‘আমার অন্যতম প্রিয় গান এখন ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’। গানটি প্লে করলেই পাগল হয়ে যাই। এই গানের কথা আমি বুঝতে পারি না। কিন্তু গানটির মিউজিক আমাকে স্পর্শ করে। এটি আমার কাছে বিশেষ কিছু।’’

‘পুষ্পা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন। তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যায়। এতে আল্লুর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও এর গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সুকুমার পরিচালিত সিনেমাটি গত ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। মুক্তির পর বক্স অফিস দাপিয়ে বেড়ায় সিনেমাটি।

বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং। তার অভিনীত ‘জয়েশভাই জোরদার’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে সিনেমাটির সম্পাদনার কাজ চলছে। এছাড়া ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়