ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

১ কোটি ৩২ লাখ টাকা পারিশ্রমিক কম নিলেন সামান্থা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৮:৪৭, ২ সেপ্টেম্বর ২০২৩
১ কোটি ৩২ লাখ টাকা পারিশ্রমিক কম নিলেন সামান্থা!

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার নতুন সিনেমা ‘কুশি’। শুক্রবার (১ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে এটি। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেছেন শিবা নির্ভানা।

ভারতের দক্ষিণী সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রীদের অন্যতম সামান্থা। চুক্তি অনুযায়ী ‘কুশি’ সিনেমার জন্য যে পারিশ্রমিক নিতে চেয়েছিলেন সামান্থা, সেখান থেকে ১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৩২ লাখ টাকার বেশি) কম নিয়ে সবাইকে চমকে দিয়েছেন এই অভিনেত্রী!

সিয়াসাত ডটকম জানিয়েছে, ‘কুশি’ সিনেমার জন্য ৪ কোটি ৫০ লাখ রুপি পারিশ্রমিক নিতে চেয়েছিলেন সামান্থা। এ অনুযায়ী চুক্তি স্বাক্ষরও করেছিলেন তিনি। কিন্তু সামান্থা স্বেচ্ছায় ১ কোটি রুপি পারিশ্রমিক কম নিয়েছেন। ‘কুশি’ সিনেমা মুক্তির আগে সামান্থাকে বাকি পারিশ্রমিক দিতে গেলে তা নিতে অস্বীকৃতি জানান তিনি।

গত বছরের অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। তারপর নানা জটিলতার মধ্য দিয়ে সময় পার করছেন তিনি। তার অসুস্থতার কারণে ‘কুশি’ সিনেমার শুটিং বন্ধ রেখেছিলেন নির্মাতারা।

‘কুশি’ মুক্তি পেলেও সিনেমাটির প্রচারে নেই সামান্থা। কারণ তার শারীরিক অসুস্থতা। গত জুলাই মাসের শুরুতে জানা যায়, চিকিৎসার জন্য অভিনয় থেকে এক বছরের বিরতি নেবেন সামান্থা। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়