ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

ধানুশকে সন্তান দাবি, বৃদ্ধ দম্পতির বিরুদ্ধে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২২ মে ২০২২   আপডেট: ১৫:০৬, ২২ মে ২০২২
ধানুশকে সন্তান দাবি, বৃদ্ধ দম্পতির বিরুদ্ধে আইনি নোটিশ

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা দাবি করেন মাদুরাইয়ের বৃদ্ধ দম্পতি কাথিরেশন ও তার স্ত্রী মীনাক্ষী।

গত বছরের শেষে মাদ্রাজ হাইকোর্টে বৃদ্ধ এই দম্পতি ধানুশকে নিজেদের সন্তান দাবি করে ৬৫ হাজার রুপি মাসিক খোরপোষ চেয়েছিলেন। এই মামলায় ধানুশকে হাজিরার নির্দেশ দিয়েছেন মাদ্রাজ হাইকোর্ট। এবার ধানুশ ও তার বাবা কস্তুরী রাজা আইনি নোটিশ পাঠালেন মাদুরাইয়ের ওই দম্পতিকে। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

এ নোটিশে জানানো হয়েছে, ধানুশের বিরুদ্ধে মিথ্যা, মানহানিকর অভিযোগ করা থেকে বিরত থাকার জন্য আপনাদের উভয়ের প্রতি আহ্বান জানাচ্ছি। এ কাজ থেকে বিরত না থাকলে আমার ক্লায়েন্ট নিজেদের অধিকার রক্ষার জন্য আদালতের দ্বারস্থ হবেন। ধানুশকে নিজেদের সন্তান বলে দাবি করে ভুল করেছেন তারা, এই বয়ান সম্পূর্ণ মিথ্যা এমনটা জানিয়ে ওই দম্পতিকে এক প্রেস বিবৃতি দেওয়ার কথা জানিয়েছেন ধানুশ ও তার বাবা।

উল্লেখ্য, কাথিরেশন সরকারি বাসের অবসরপ্রাপ্ত কন্ডাক্টর ছিলেন। গত বছরের শেষে মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়ে জানান, দক্ষিণী সিনেমার তারকা ধানুশের বায়োলজিক্যাল বাবা-মা তারা। তাদের তিন সন্তানের একজন ধানুশ। অথচ সহায়-সম্বলহীন বাবা-মায়ের দায়িত্ব নিতে অস্বীকার করছেন তিনি। চিকিৎসার জন্য মাসিক ৬৫ হাজার রুপি খরচ ওই দম্পতির; সেই খরচের ব্যয়ভার বহন করতে হবে ধানুশকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়