ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

শাহরুখের বাড়ি মান্নাতের ২৫ লাখ টাকার নামফলক গায়েব!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ২৮ মে ২০২২   আপডেট: ১৬:৪০, ২৮ মে ২০২২
শাহরুখের বাড়ি মান্নাতের ২৫ লাখ টাকার নামফলক গায়েব!

মুম্বাইয়ে বলিউড বাদশাহ শাহরুখ খানের স্বপ্নের বাসভবন ‘মান্নাত’ এর কথা কে না জানেন। বান্দ্রা পশ্চিমের ব্যান্ডস্ট্যান্ডের প্রায় শেষ প্রান্তে বলিউডের কিং খানের ঠিকানা মান্নাত। মুম্বাই আসলে মান্নাত দর্শন করে না, এ রকম মানুষের সংখ্যা নেই বললেই চলে। মুম্বাইয়ে একটি ঐতিহ্যবাহী ভবন এবং পর্যটন স্থান হিসেবে পরিচিত মান্নাত। 

প্রতিদিনই বলিউড বাদশাহর কয়েকশো ভক্ত তাদের প্রিয় এই বলিউড তারকার এক ঝলক পাওয়ার আশায় মান্নাতের সামনে হাজির হয়ে থাকেন। শাহরুখকে এক ঝলক দেখার সৌভাগ্য না হলে, অন্তত তার বাড়ি সামনে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভক্তরা।

গত মাসে শাহরুখ তার বাড়ির পুরোনো নামফলক পরিবর্তন করে নতুন নামফলক লাগান। প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে নতুন নামফলক লাগানোর ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় শাহরুখ খান এবং তার বাড়ির নাম।

তবে নতুন লাগানো সেই নামফলক হঠাৎ গায়েব হয়ে গেছে। বেশ কিছুদিন ধরেই শাহরুখের বাড়ির সামনে গিয়ে হতাশ হয়ে ফিরছেন ভক্তরা। এর আগে নামফলক ছাড়া ‘মান্নাত’ কখনও দেখা যায়নি।

নামফলক গায়েব হয়ে যাওয়ার ব্যাপারটা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন কিং খানের ভক্তরাই। কেননা শাহরুখকে না পেলেও, তার বাড়ির সামনে দাঁড়িয়ে নামফলকের সঙ্গে সেলফি তোলার ব্যাপারটা চলতেই থাকে। গত কয়েকদিন ধরে টুইটারে অনেকেই উল্লেখ করছেন, ‘এই প্রথম মুম্বাই গেলাম। শাহরুখ খানের বাড়ির সামনে ছবি তুলতে গিয়ে দেখি মান্নাত নামফলকটাই নেই।’ বহুমূল্য নামফলকটি চুরি হয়ে গেল কিনা- এমন সংশয় প্রকাশ করছেন কেউ কেউ। 

তবে দুশ্চিন্তার কিছু নেই। হিন্দুস্তান টাইমস সিটির খবরে বলা হয়েছে, আসলে নামফলকে মেরামতের কাজ চলছে। তাই ওটাকে রাখা হয়েছে বাড়ির বাগানে। একবার ঠিক হয়ে গেলে ফের সেটাকে বাড়ির সামনে লাগিয়ে দেওয়া হবে।

নতুন নামফলকটি লাগানোর পরেই জানা গিয়েছিল শাহরুখের স্ত্রী গৌরী খান, যিনি একজন বিখ্যাত ডিজাইনার তিনিই বিশেষজ্ঞদের সঙ্গে বসে এটার ডিজাইন করেছেন। গৌরী চেয়েছিলেন এমন একটা লুক যা খুব ক্লাসি হবে ও খান পরিবারের স্বাদকে একদম ঠিকভাবে ফুটিয়ে তুলবে।

সংবাদমাধ্যম হোক কিংবা সোশ্যাল মিডিয়া, শিরোনামে থাকেন বলিউডের বাদশা। দু’দিন আগেই পরিচালক-প্রযোজক করন জোহরের জন্মদিনে ব্লকবাস্টার সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর গানের সঙ্গে নেচে তুমুল প্রশংসা কুড়িয়েছিলেন শাহরুখ। ৫৬ বছর বয়সেও পুরো একটা পার্টির সব আকর্ষণ কেড়ে নিতে পারেন তিনিই। সে জন্যই তিনি কিং খান।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়