ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

রাশমিকার চেয়েও বেশি পারিশ্রমিক হাঁকছেন শ্রীনিধি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ৩০ মে ২০২২   আপডেট: ০৮:১৫, ৩০ মে ২০২২
রাশমিকার চেয়েও বেশি পারিশ্রমিক হাঁকছেন শ্রীনিধি

কন্নড় ভাষার ‘কোলার গোল্ড ফিল্ডস’ বা ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শ্রীনিধি শেঠির। এতে ‘রকিং স্টার’খ্যাত কন্নড় অভিনেতা যশের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। সিনেমাটির দ্বিতীয় পার্টেও অভিনয় করেছেন শ্রীনিধি। প্রথম পার্টের মতো দ্বিতীয় পার্টও দারুণ ব্যবসাসফল হয়েছে।

‘কেজিএফ টু’ সফল হওয়ার পর বেশ কিছু সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন শ্রীনিধি। কিন্তু এখন মোটা অঙ্কের পারিশ্রমিক হাঁকছেন এই অভিনেত্রী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নতুন সিনেমায় অভিনয়ের জন্য কয়েকজন তেলেগু সিনেমার প্রযোজক শ্রীনিধিকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু মোটা অঙ্কের পারিশ্রমিক দাবি করেছেন তিনি; যাতে খুবই অবাক হয়েছেন প্রযোজকেরা। রাশমিকা মান্দানা যে পারিশ্রমিক নিচ্ছেন তার চেয়েও বেশি পারিশ্রমিক দাবি করেছেন শ্রীনিধি।

জানা যায়, রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা’ সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এ সিনেমার দ্বিতীয় পার্টের জন্য তার পারিশ্রমিক কয়েক গুণ বাড়ানো হয়েছে। আর শ্রীনিধি সেই রাশমিকার চেয়েও অনেক বেশি পারিশ্রমিক দাবি করছেন।
 
বর্তমানে শ্রীনিধির হাতে একটি তামিল সিনেমার কাজ রয়েছে। ‘কোবরা’ নামের এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বিক্রম। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন আর. অজয়। আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়