ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

টিজারেই মাত শাহরুখের ‘জওয়ান’ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ৪ জুন ২০২২   আপডেট: ১৪:৫৮, ৪ জুন ২০২২
টিজারেই মাত শাহরুখের ‘জওয়ান’ (ভিডিও)

বলিউড ‘কিং খান’খ্যাত তারকা শাহরুখ খান। এই অভিনেতার সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন ভক্তরা। কিন্তু দীর্ঘদিন রুপালি পর্দায় এ অভিনেতার দেখা নেই। ২০১৮ সালের ডিসেম্বরে শাহরুখের সর্বশেষ সিনেমা ‘জিরো’ মুক্তি পায়।

ভক্তদের জন্য সুখবর হলো, আগামী বছর শাহরুখের চারটি সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে তিনটি সিনেমায় শাহরুখই প্রধান চরিত্রে অভিনয় করছেন। ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’। এছাড়াও ‘টাইগার’ সিরিজের সিনেমায় দেখা যাবে তাকে।

শুক্রবার (৩ জুন) মুক্তি পেল  শাহরুখের ‘জওয়ান’ সিনেমার টিজার বা টাইটেল অ্যানাউন্সমেন্ট। আর প্রকাশের পরপরই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে টিজারটি, বর্তমানে ইউটিউবে ট্রেন্ডিং করছে। শাহরুখের লুক দেখে ভক্তরা বুঝে নিয়েছেন, এটি অ্যাকশন-ভরা একটি সিনেমা হতে চলেছে।

‘জওয়ান’ সিনেমার পরিচালনায় রয়েছেন তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিজিল’, ‘মেরশাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো সুপারহিট সিনেমা পরিচালনা করেছেন তিনি।

মূলত অ্যাকশন সিনেমার পরিচালক হিসেবেই বিখ্যাত অ্য়াটলি। শাহরুখের সঙ্গে এটাই তার প্রথম কাজ। কেমন হতে চলেছে দক্ষিণের তারকা পরিচালক আর বলিউডের সুপারস্টারের ‘জওয়ান’? উত্তর জানা যাবে আগামী বছর। ২০২৩ সালের ২ জুন তারিখে হিন্দী ভাষার পাশাপাশি তামিল, তেলুগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

‘জওয়ান’ প্রযোজনা করছে শাহরুখের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। জওয়ান-এর আগে শাহরুখের ‘পাঠান’ সিনেমা মুক্তি পেতে পারে বলে শোনা যাচ্ছে, এটিও অ্যাকশন ঘরানার সিনেমা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়