ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

আমাদের কু-খ্যাত সন্ত্রাসী হিসেবে দেখানো হয়েছে: শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ১১ জুন ২০২২   আপডেট: ১৪:২৭, ১১ জুন ২০২২
আমাদের কু-খ্যাত সন্ত্রাসী হিসেবে দেখানো হয়েছে: শাহরুখ

গত বছর মাদক মামলায় গ্রেপ্তার হন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) করা মামলায় প্রায় ২০ দিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পান তিনি। পরবর্তী সময়ে এই মামলায় তাকে ক্লিনচিট দেওয়া হয়েছে।

বর্তমানে এনসিবি’র মামলার তদন্ত করছেন সংস্থাটির ডেপুটি ডিরেকটর-জেনারেল সঞ্জয় সিং ও তার টিম। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যম কথা বলেন তিনি। এই সময় শাহরুখ ও আরিয়ানের সঙ্গে তার কথোপকথন তুলে ধরেন।

সঞ্জয়ের দাবি ছেলের মাদক কাণ্ডের সময় শাহরুখ মানসিক ও শারীরিকভাবে ভেঙে পড়েছিলেন এবং তাকে বলেছেন, ‘আমাদের কু-খ্যাত খুনি অথবা ভয়ংকর দানব হিসেবে দেখানো হয়েছে, যারা সমাজকে ধ্বংস করছে। আমরা কাজেও যেতে পারছি না।’

অন্যদিকে আরিয়ান তাকে বলেছেন, ‘স্যার, আপনারা আমাকে আন্তর্জাতিক মাদক ব্যবসায়ী হিসেবে দেখিয়েছেন। আমি নাকি মাদক পাচারে বিনিয়োগ করি। এগুলো অভিযোগ ভিত্তিহীন নয় কি? সেদিন তারা আমার কাছে কোনো মাদক পায়নি। এরপরও আমাকে গ্রেপ্তার করেছে। আপনারা আমার সঙ্গে অন্যায় করেছেন এবং সম্মানহানী করেছেন। কেন আমাকে এতদিন কারাগারে থাকতে হলো? এগুলো কি আমার প্রাপ্য?’ 

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর গত ৭ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত কারাবন্দি ছিলেন শাহরুখপুত্র।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়