ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

কঙ্গনাকে সাজাতে অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ১৭ জুন ২০২২  
কঙ্গনাকে সাজাতে অস্কারজয়ী মেকআপ আর্টিস্ট

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। তার পরবর্তী সিনেমা ‘এমারজেন্সি’। এতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী চরিত্রে অভিনয় করবেন তিনি। আর চরিত্রটিতে তাকে সাজাতে হলিউডের অস্কারজয়ী মেকআপ আর্টিস্টকে নিয়ে এসেছেন এই অভিনেত্রী।

‘এমারজেন্সি’ কঙ্গনা পরিচালনার দ্বিতীয় সিনেমা। এতে তার চরিত্র সঠিকভাবে ফুটিয়ে তুলতে চেষ্টার কোনো ত্রুটি করছেন তিনি। এবার নিয়োগ করেছেন প্রস্থেটিক মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনস্কিকে। ‘ডার্কেস্ট আওয়ার’ সিনেমার জন্য ২০১৮ বাফটা এবং অস্কার জেতেন ডেভিড। এছাড়াও ‘ওয়ার্ল্ড ওয়ার জেড’ (২০১৩) ও ‘ব্যাটম্যান’ (২০২২) সিনেমাতে কাজ করেও প্রশংসিত হয়েছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ডেভিডের সঙ্গে ছবি শেয়ার করে সকলকে খবরটি জানিয়েছেন কঙ্গনা। একটি ছবির ক্যাপশনে ডেভিড মালিনস্কিকে উদ্দেশ্য করে ‘মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী লিখেছেন, ‘ওয়েলকাম টু দ্য টিম এমারজেন্সি’। পরের ছবিতে তিনি লিখেছেন, ‘অস্কার-জয়ী শিল্পীকে এমারজেন্সির টিমে পেয়ে আমি খুব খুশি।’

কিছুদিন আগে মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ‘ধাকড়’। বক্স অফিসে রীতিমতো মুখ থুবরে পড়েছে এই সিনেমা। ‘এমারজেন্সি’ ছাড়াও মুক্তির অপেক্ষায় কঙ্গনা অভিনীত ‘তেজাস’। এতে এয়ারফোর্স পাইলটের ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। এছাড়া এই অভিনেত্রীর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে তৈরি হচ্ছে ‘টিকু ওয়েডস শেরু’। এই সিনেমায় অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়