ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

স্বস্তিকার ‘কুরুচিকর’ মন্তব্যে অস্বস্তিতে নেটিজেনরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ২৪ জুন ২০২২   আপডেট: ১০:৩২, ২৪ জুন ২০২২
স্বস্তিকার ‘কুরুচিকর’ মন্তব্যে অস্বস্তিতে নেটিজেনরা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। স্বভাবে ঠোঁটকাটা, তাই কোনো কথাই মুখে আটকায় না তার। আবার সাহসী রূপে পর্দায় হাজির হয়েও বহুবার আলোচনায় উঠে এসেছেন। এবার কিছু বিষয়ে খোলামেলা বক্তব্য দিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। কিন্তু এই মাধ্যমটি ব্যবহার করতে গিয়ে অনেকে নিরাপত্তহীনতায় ভোগেন। বিষয়টি কীভাবে দেখেন? জবাবে স্বস্তিকা মুখার্জি একটি ঘটনার বর্ণনা দিয়ে বলেন—‘কিছুদিন আগে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলাম। যেখানে মানুষ আমার ব্রেস্ট নিয়ে নানা কু-মন্তব্য করে; অনেক সমালোচনা করে। সেখানে বলেছিলাম, আমি একজন পেশাদার নায়িকা। দর্শকদের জন্য আমার স্তনকে যেভাবে তুলে ধরা দরকার, সেভাবে উপস্থাপন করব। সেটা সিনেমার চরিত্র, বিনোদন কিংবা গ্ল্যামারের জন্যও হতে পারে।’

প্রশ্ন ছুঁড়ে দিয়ে স্বস্তিকা মুখার্জি বলেন—‘কাজের বাইরে গিয়ে ব্যক্তিগত জীবনে আমি ব্রা ছাড়াও জামা পরে ছবি তুলতে পারি। আর সে ছবি দেখে আমার শরীরের কোনো অঙ্গ কারো কারো পছন্দ নাই হতে পারে। এ দায় তো আমার না। তাই না?’

স্বস্তিকার এসব মন্তব্য কারো কারো পছন্দ হলেও, নেটিজেনদের বড় একটি অংশের অপছন্দ। কারণ স্বস্তিকার এসব বক্তব্য অস্বস্তিতে ফেলেছে নেটিজেনদের—এমন দাবি অনেকেই করেছেন। মিসেস মুখার্জি নামে একজন লিখেছেন, ‘চরিত্রের জন্য নয়, টাকার জন্য। ব্রা নিয়ে এত কথা বলে আর মেয়েদের লজ্জা দিও না।’ বাপ্পা চ্যাটার্জি লিখেছেন, ‘এর ইন্টারভিউ দেখানোর কোনো প্রয়োজন আছে? এর কাছ থেকে শেখার কিছু আছে? এর কাছ থেকে জানার কিছু আছে? এর রিয়েল লাইফ কেমন? হাস্যকর এবং অপ্রয়োজনীয় একটা সাক্ষাৎকার।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

অভিনেতা সন্তু মুখার্জির কন্যা স্বস্তিকা মুখার্জি। অভিনয়ে নাম লেখানোর আগেই বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন তিনি। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাদের। এ সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। এরপর আর বিয়ে করেননি স্বস্তিকা।

প্রথম সংসার ভাঙনের পর নায়ক জিতের সঙ্গে স্বস্তিকার প্রেমের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও তার সম্পর্ক ছিল। এরপর তার নাম জড়ায় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে। তারপর সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ-ইন করছেন বলেও টলিপাড়ায় খবর রটেছিল। এসব বিষয় নিয়ে বছর জুড়ে আলোচনায় থাকেন স্বস্তিকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়