ঢাকা     শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৫ ১৪২৯

আলিয়াকে ‘মোটা’ বলায় ক্ষমা চাইলেন রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২৪ আগস্ট ২০২২   আপডেট: ১৮:৩৮, ২৪ আগস্ট ২০২২
আলিয়াকে ‘মোটা’ বলায় ক্ষমা চাইলেন রণবীর

জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর কাপুর। লাইভ অনুষ্ঠানে স্ত্রী আলিয়া ভাটের শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করায় ক্ষমা চাইলেন এই অভিনেতা।

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত রণবীর ও আলিয়া। এর ধারাবাহিকতায় সম্প্রতি ইউটিউবের একটি লাইভ সেশনে হাজির হয়েছিলেন তারা। এই সময় স্ত্রীর বেবি বাম্পের দিকে ইঙ্গিত করে রণবীর জানান, আলিয়া দিন দিন মোটা হচ্ছে।

তবে মজার ছলে কথাটি বললেও রণবীরের এই মন্তব্য পছন্দ করেননি নেটিজেনরা। এটি নিয়ে শুরু হয় সমালোচনা। এক সংবাদ সম্মেলনে এই বিষয়ে প্রশ্ন করা হলে রণবীর বলেন, ‘প্রথমে বলতে চাই, আমার স্ত্রীকে অনেক ভালোবাসি, জীবনের সবটুকু দিয়েই। আর যেটা হয়েছে, আমি মজা করেই বলেছিলাম। যদিও তাতে কারো হাসি পায়নি। যদি কেউ কষ্ট পেয়ে থাকেন আমি সত্যি ক্ষমা চাইছি।’

আলিয়ার সঙ্গেও বিষয়টি নিয়ে কথা বলেছেন বলে জানান রণবীর। ‘শমশেরা’ সিনেমাখ্যাত এই তারকা অভিনেতা বলেন, ‘যা হয়েছে আমার উদ্দেশ্য সেটা ছিল না। আমি আলিয়ার সঙ্গেও এই বিষয়ে কথা বলেছি। সে তো আমার কথা হেসে উড়িয়ে দিয়েছে। এটা ঠিক আমার সেন্স অব হিউমার খুব খারাপ। আর মাঝে মাঝে তা সপাটে আমার মুখের উপরেই এসে পড়ে। তাই যদি আমার কথায় কেউ কষ্ট পেয়ে থাকেন তাকে আমি দুঃখিত বলতে চাই।’

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর চলতি বছর এপ্রিলে বিয়ে করেন রণবীর ও আলিয়া। এরপর গত জুনে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া ভাট।

এদিকে আগামী সেপ্টেম্বরে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। প্রায় পাঁচ বছর সময় নিয়ে সিনেমাটি তৈরি হয়েছে। আয়ান মুখার্জি পরিচালিত সিনেমাটির বাজেট ৩০০ কোটির বেশি। এটি প্রযোজনা করেছেন করন জোহর। রণবীর-আলিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়। অতিথি চরিত্রে আছেন শাহরুখ খান ও ডিম্পল কাপাডিয়া।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়