ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

ফের নানা হলেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ১২ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১১:৩০, ১২ সেপ্টেম্বর ২০২২
ফের নানা হলেন রজনীকান্ত

আবারো নানা হলেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। রোববার (১১ সেপ্টেম্বর) পুত্র সন্তানের জন্ম দেন রজনীকান্তের ছোট মেয়ে সৌন্দর্য রজনীকান্ত। মা-ছেলে দুজনেই সুস্থ আছে বলে খবর প্রকাশ করেছে পিংকভিলা।

এদিকে সৌন্দর্য রজনীকান্ত তার টুইটারে বেশ কিছু ছবি পোস্ট করে মা হওয়ার খবর জানিয়েছেন। তাতে এ পরিচালক বলেন—‘ঈশ্বরের দয়া ও আমার বাবা-মায়ের আশীর্বাদে আমরা একটি পুত্র সন্তান পেয়েছি। বেদ তার একটি ভাই পেয়েছে।’

পুত্রের নাম রেখেছেন বীর রজনীকান্ত বানানগামুড়ি। ২০১৯ সালে বিশাগান বানানগামুড়ির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সৌন্দর্য। এ দম্পতির এটি প্রথম সন্তান।

২০১০ সালে চেন্নাইয়ের ব্যবসায়ী অশ্বিনের সঙ্গে বিয়ে হয় সৌন্দর্য রজনীকান্তের। এ সংসারে পুত্র বেদের জন্ম হয়। ২০১৬ সালের সেপ্টেম্বরে মাইক্রোব্লগিং সাইট টু্ইটারে বিয়ে বিচ্ছেদের কথা জানান সৌন্দর্য।

২০১৪ সালে তামিল সিনেমা ‘কোচাদাইয়ান’-এর মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখান সৌন্দর্য। এতে অভিনয় করেন রজনীকান্ত ও দীপিকা পাড়ুকোন। এটি প্রথম ভারতীয় সিনেমা যাতে মোশন ক্যাপচার টেকনোলজি ব্যবহার করা হয়। পরিচালক হিসেবে নাম লেখানোর আগে গ্রাফিক ডিজাইনার হিসেবে কাজ করতেন সৌন্দর্য। দক্ষিণের বেশ কিছু জনপ্রিয় সিনেমায় গ্রাফিক ডিজাইনের কাজ করেছেন তিনি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়