ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

পাকিস্তানি অভিনেতার সঙ্গে প্রেম, আমিশা যা বললেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ২৯ সেপ্টেম্বর ২০২২  
পাকিস্তানি অভিনেতার সঙ্গে প্রেম, আমিশা যা বললেন

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে, পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই নায়িকা। অবশেষে বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমে আমিশা বলেন, ‘আমিও খবরগুলো পড়েছি, খুবই হাসি পেয়েছে। পুরো বিষয়টি পাগলামি ও ছেলেমানুষি ছিল। অনেক বছর পর পুরোনো বন্ধুর সঙ্গে দেখা। এটি শুধুই আড্ডা ছিল।’

যুক্তরাষ্ট্রে একই বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতেন আমিশা ও ইমরান আব্বাস। এই নায়িকার দাবি, আব্বাসের সঙ্গে সম্প্রতি বাহরাইনে তার দেখা হয়। তখন মজার ছলেই ‘দিল ম্যায় দার্দ সা জাগা হ্যায়’ গানটির সঙ্গে ভিডিও রেকর্ড করেন। পরে সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। এটি নিয়েই পরবর্তী সময়ে তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

এই অভিনেত্রীর ভাষায়, ‘আমার এই গানটি তার খুবই পছন্দ। তার প্রিয় একটি গান। আমরা মজা করেই এটি করেছিলাম এবং অন্য এক বন্ধু তা রেকর্ড করে। অনেক ভালো হয়েছিল জন্যই পোস্ট করেছি। পরিকল্পিত কিছু ছিল না।’

আমিশার পরবর্তী সিনেমা ‘গাদার টু’। ২০০১ সালে মুক্তি পাওয়া ‘গাদার’ সিনেমার সিক্যুয়েল এটি। সিনেমাটিতে সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাকে। আরো থাকবেন উৎকর্ষ শর্মা।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়