ঢাকা     সোমবার   ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

বাবা-মা হলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ৬ নভেম্বর ২০২২   আপডেট: ১৪:৩১, ৬ নভেম্বর ২০২২
বাবা-মা হলেন রণবীর-আলিয়া

প্রথম সন্তানের বাবা-মা হলেন বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। রোববার (৬ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। নবজাতক ও আলিয়া ভাট সুস্থ রয়েছেন। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

আলিয়ার মা হওয়ার খবরে আনন্দে ভাসছে কাপুর পরিবার। পাশাপাশি নেটিজেনদের শুভেচ্ছায় সিক্ত আলিয়া-রণবীর দম্পতি। আনন্দ প্রকাশ করে আলিয়া তার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘আমাদের সন্তান পৃথিবীতে এসেছে- এটি আমাদের জীবনের সেরা খবর। সে একজন জাদুকরি কন্যা। আমরা এখন সুখী বাবা-মা।’

কিছুদিন আগে জানা যায়, ২০ নভেম্বর সন্তানের জন্ম দেবেন আলিয়া ভাট। কিন্তু আজ সকাল সাড়ে ৭টায় আলিয়াকে এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকদের ধারণা ছিল, আজ সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া! অপেক্ষার প্রহর শেষে সন্তানের মুখ দেখলেন আলিয়া-রণবীর!

গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট। আলট্রাসনোগ্রাফি করার সময়ে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বেবি শাওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এসময় দুই পরিবারের সদস্য ছাড়াও এ জুটির বন্ধু-বান্ধব উপস্থিত ছিলেন।

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়