ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাত মাসে মা-বাবা হয়ে কটাক্ষের শিকার আলিয়া-রণবীর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ৯ নভেম্বর ২০২২   আপডেট: ১১:৪৭, ৯ নভেম্বর ২০২২
সাত মাসে মা-বাবা হয়ে কটাক্ষের শিকার আলিয়া-রণবীর

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া ভাট ও রণবীর কাপুর। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন তারা। গত ২৭ জুন মা হতে যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট।

গত ৬ নভেম্বর দুপুরে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে সুস্থ-সবল কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। তারপর থেকেই কাপুর ও ভাট পরিবারে আনন্দের হাওয়া বইছে। কিন্তু বিয়ের ৬ মাস ২৩ দিনের মাথায় মা হওয়ায় বিষয়টিকে কেন্দ্র করে জোর সমালোচনা চলছে। বিশেষ করে বলিউডের বিতর্কিত অভিনেতা কমল রশিদ খান (কেআরকে) এক টুইটে কটাক্ষ করেছেন।

কমল রশিদ খান এ টুইটে লিখেন—‘সাত মাসের মধ্যে সুন্দর এক কন্যা সন্তানের গর্বিত বাবা-মা হওয়ায় অভিনন্দন আলিয়া-রণবীর।’ কিন্তু এটিকে অভিনন্দন বার্তা হিসেবে গ্রহণ করেননি আলিয়া-রণবীর ভক্তরা। তাদের দাবি, এই টুইটে কুৎসিত ইঙ্গিত করেছেন কমল। তাই আলিয়া-রণবীর ভক্তদের তোপের মুখে পড়েন কমল।

তবে আরেক টুইটে সাফাই গাইতে দেখা যায় কমল রশিদকে। তাতে ‘এক ভিলেন’খ্যাত এ অভিনেতা কলেন, ‘আমি বুঝতে পারছি না কিছু বোকা লোক এখানে ভাষণ দিচ্ছে কেন! লাখ লাখ বাচ্চা সময়ের আগেই জন্ম নেয়। এটাই স্বাভাবিক।’ এ টুইটেও অংশ নেয় নেটিজেনরা। সাত মাস না পেরোনোর আগে মা হওয়ায় কেউ কেউ আলিয়াকে নিয়ে রসিকতা করছেন। আবার অনেকে বলছেন, ‘এটা রণবীর-আলিয়ার ব্যক্তিগত ব্যাপার।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়