ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

ঐন্দ্রিলার অবস্থার আরো অবনতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১২ নভেম্বর ২০২২   আপডেট: ১৯:১৬, ১২ নভেম্বর ২০২২
ঐন্দ্রিলার অবস্থার আরো অবনতি

গত ১ নভেম্বর রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপরই মস্তিষ্কে স্ট্রোক হয় নায়িকার। সেদিন থেকেই হাওড়ার একটি বেসরকারি হাসপাতালের ভেন্টিলেশনে চিকিৎসাধীন রয়েছেন ঐন্দ্রিলা।

জানা গেছে, ধীরে ধীরে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হচ্ছিল। কিন্তু শুক্রবার থেকে অভিনেত্রীর শারীরিক অবস্থার হঠাৎ অবনতি হতে শুরু করে। শনিবার (১২ নভেম্বর) ঐন্দ্রিলার শারীরিক অবস্থা আরো অবনতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে ভারতীয় সংবাদমাধ্যমে খবরে বলা হয়েছে।

শরীরে সংক্রমণ বেড়েছে ঐন্দ্রিলা। এছাড়া জ্বরও রয়েছে। যা চিন্তায় ফেলেছে চিকিৎসকদের। তাদের মতে, এই অবস্থায় ১০০ জ্বরও অত্যন্ত উদ্বেগের। তার ওষুধের তালিকায় পরিবর্তন আনা হয়েছে।

দুবার ক্যানসারের চিকিৎসার পর সুস্থ হয়ে কাজে ফিরেছিলেন ঐন্দ্রিলা শর্মা। সুস্থ হওয়ার পরই ছোট পর্দার জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে হাজির হয়েছিলেন। তার ক্যানসার জয়ের গল্প অনুপ্রাণিত করেছিল ভক্তদের। এরপর জি বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’তে দেখা গিয়েছিল তাকে। নভেম্বরে ফের অসুস্থ হওয়ার আগে ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা।

ক্যানসার জয়ী এই অভিনেত্রী গত ১ নভেম্বর বাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তার মা শিখা শর্মা বলেছিলেন, ‘১০ মিনিটের মধ্যে সেই মেয়েটার কী হয়ে গেল! আমাকে বলেছিল, ‘মা ডানহাত নাড়াতে পারছি না... তারপর বাঁ-হাত... কী হয়ে গেল।’  

তারপর ঐন্দ্রিলাকে নিয়ে যাওয়া হয় নারায়াণা সুপারস্পেশালিটি হাসপাতালে। সেই সময় চিকিৎসকরা জানান ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। ওইদিন রাতেই তার অস্ত্রোপচার হয়, তারপর থেকেই ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন ঐন্দ্রিলা। দ্রুত সুস্থ হয়ে উঠুক ‘জিয়ন কাঠি’ নায়িকা, এমনটাই প্রার্থনা ভক্তদের।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়