ঢাকা     শনিবার   ২৫ মার্চ ২০২৩ ||  চৈত্র ১২ ১৪২৯

আমার শরীর নিয়েও মানুষের সমস্যা: রাশমিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ১ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ০৮:২৮, ১ ফেব্রুয়ারি ২০২৩
আমার শরীর নিয়েও মানুষের সমস্যা: রাশমিকা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। কিন্তু ব্যক্তিগত কারণে বেশ কয়েক মাস ধরে টানা আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী।

দক্ষিণী সিনেমা নিয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন রাশমিকা। ট্রলের শিকার রাশমিকাকে কটূ কথাও কম শুনতে হয়নি! এসব বিষয় নিয়ে কয়েক দিন আগে একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দেন রাশমিকা।

এ আলাপচারিতায় রাশমিকা মান্দানা বলেন, ‘আমার শরীর নিয়ে মানুষের সমস্যা। আমি শরীর চর্চা করলে পুরুষের মতো দেখায় আর না করলে মোটা বলে। যদি বেশি কথা বলি তাও সমস্যা, কম কথা বললেও ভাবে অহংকারী! আমি শ্বাস নিলেও সমস্যা, না নিলেও সমস্যা। সুতরাং আপনি আমার কাছে কী চান? আমি থাকব না চলে যাব?’

‘আমাকে নিয়ে যদি আপনার সমস্যা হয়, তবে বলুন আপনার কী সমস্যা? আপনার কেন এই সমস্যা হচ্ছে? মানুষ এমন কিছু শব্দ ব্যবহার করে যা আমাকে মানসিকভাবে নেতিবাচক প্রভাব ফেলে।’ বলেন রাশমিকা।

রাশমিকার এই ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের অনেকে মন্তব্য করেছেন। তাদের অনেকের দাবি— রাশমিকার সঙ্গে এ ধরনের আচরণ করা মোটেও ঠিক হচ্ছে না।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিশন মজনু’। গত ২০ জানুয়ারি মুক্তি পায় এটি। এ ছাড়াও ‘অ্যানিমেল’, ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে। 

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়