ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘নারী নির্যাতনের বিরুদ্ধে এক দ্রোহের গল্প বুবুজান’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩  
‘নারী নির্যাতনের বিরুদ্ধে এক দ্রোহের গল্প বুবুজান’

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের চিত্রনায়ক শান্ত খান। ভারতের শ্রাবন্তী, নেহা আমানদীপ ও দেশের দিঘির সঙ্গে অভিনয় করেছেন। বেশ কিছুদিন আগে তিনি চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গেও অভিনয় করেন। তবে মাহির ছোট ভাইয়ের চরিত্রে দেখা যাবে এই নায়ককে। সিনেমায় বুবুজানের চরিত্রে মাহিকে দেখা যাবে। 

‘বুবুজান’ নামের এই সিনেমায় শান্ত খানের বিপরীতে অভিনয় করছেন নবাগত নিশাত নাওয়ার সালওয়া। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমার শুটিং অনেক আগেই সম্পন্ন হয়। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১৭ ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি। 

শাপলা মিডিয়ার ব্যানারে সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিনেমাটি। এ প্রসঙ্গে শান্ত খান বলেন, ‘বাংলা সিনেমা’র সুপার স্টার মান্না স্যারের ‘আম্মাজান’ সিনেমার গল্পের মতো উনি যেমন মা বলতে পাগল, তেমন আমি এই সিনেমায় বোন বলতে পাগল। কিন্তু আম্মাজান সিনেমার সঙ্গে গল্পের কোনো মিল নেই। ‘বুবুজান’ আলাদা গল্প। এখানে মাহি আপু আমার বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন। আর সালওয়া আমার নায়িকা। আশা করছি, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।

মাহিয়া মাহি বলেন, এ ধরনের গল্পে আগে অভিনয় করিনি। গল্পপ্রধান সিনেমা ‘বুবুজান’। বিশ্বাস করি সবাই একটা ভালো কিছু নিয়ে বাসায় ফিরবেন। সুন্দর একটা ম্যাসেজ আছে সিনেমার গল্পে। নারী সহিংসতা প্রতিরোধের গল্প নিয়ে নির্মিত ‘বুবুজান’। ভাই-বোনের চিরকালের ভালোবাসার ছবি, নারী নির্যাতনের বিরুদ্ধে এক দ্রোহের গল্প ‘বুবুজান’। 
 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়