ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

এবারের ঈদ অন্যরকম : বুবলী

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২০, ২৩ এপ্রিল ২০২৩   আপডেট: ১২:২৯, ২৩ এপ্রিল ২০২৩
এবারের ঈদ অন্যরকম : বুবলী

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত্র চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে অভিষেক। অল্প সময়ের মধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। এই ঈদে বুবলীর দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। ঈদ এবং ঈদের সিনেমা নিয়ে শবনম বুবলীর সঙ্গে রাহাত সাইফুলের কথোপকথন। : 

রাইজিংবিডি : ঈদের সিনেমা নিয়ে আপনার পরিকল্পনা কী?

বুবলী : ঈদের সময় সিনেমা মুক্তি হলে উৎসবটা আরো বেশি বেড়ে যায়। এবারো এর ব্যতিক্রম হচ্ছে না। এবারের ঈদের সিনেমা নিয়ে বেশ জমজমাট পরিবেশ বিরাজ করছে চলচ্চিত্র পাড়ায়। বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে আমার দুটি। ‘লিডার আমি বাংলাদেশ’ ও ‘লোকাল’। আমার সিনেমার জন্য অবশ্যই আমি চাইবো সিনেমাগুলো দর্শক দেখুক। পাশাপাশি ঈদের প্রত্যেকটা সিনেমা দর্শক দেখুক- অর্থাৎ দশর্ক হলমুখি হোক এই প্রত্যাশা করি। কারণ তারা হলে গিয়ে সিনেমা দেখলে আমাদের প্রচেষ্টাগুলো সার্থক হবে।  

রাইজিংবিডি : সিনেমার প্রচারের বিষয় কী ভাবছেন?

বুবলী : ঈদের সিনেমা নিয়ে বেশ কিছু প্রমোশনাল জায়গা রয়েছে। প্রোডাকশন হাউজগুলো প্রমোশনের পরিকল্পনা করে। পাশাপাশি আমার ব্যক্তিগত কিছু পরিকল্পনা রয়েছে। সেগুলো করবো। 

রাইজিংবিডি : ঈদের কেনাকাটা কেমন হলো?

বুবলী : কাজের ফাঁকে পরিবারকেও আমাদের সময় দিতে হয়। ঈদ যেহেতু আমাদের প্রধান ধর্মীয় উৎসব ফলে দায়িত্ববোধের একটি ব্যাপার থাকে। ঈদের কেনাকাটা করেছি। গিফট পাচ্ছি এবং গিফট দিচ্ছি- এরকমই হচ্ছে। শোবিজে পা রাখার পর পাওয়ার তুলনায় গিফট বেশি দিতে হয়। দায়িত্বটা এখন বেশি পালন করতে হয়। দায়িত্বের জায়গা থেকে এখন দিতেও ভালো লাগে।

রাইজিংবিডি : বীরের জন্য কেনাকাটা সেরেছেন?

বুবলী : বীরের জন্য আমি কেনাকাটা করেছি। আমি যা কেনাকাটা করেছি তার থেকে গিফট হয়ে যায় বেশি। কোনটা রেখে কোনটা পরাবো বুঝতে পারি না। দোয়া ভালোবাসার পাশাপাশি ওর জন্য গিফটও পাই। 

রাইজিংবিডি : ওর বাবা শাকিব খান কি দিয়েছেন?

বুবলী : এই বিষয়গুলো নিয়ে আর কথা বলতে চাই না। আমি বরাবরই চাই বিষয়গুলো না বলি। কিছু বিষয় বলতেই হয়- তাই বলা। হ্যাঁ বাবার জায়গা থেকে ডেফিনেটলি ওর জন্য গিফট থাকে। 

রাইজিংবিডি : অর্থাৎ ওর বাবা (শাকিব খান) রিলেটেড এমন বিষয়ে কথা বলতে চাচ্ছেন না?

বুবলী : হ্যাঁ। বাবা-সন্তানের সর্ম্পক সবসময় মধুর হয়। কেনাকাটা, সময় দেয়া এগুলোতো থাকবেই। এবারের ঈদটা অন্যরকম। দুই বছর করোনার কারণে ঘরবন্দি থাকতে হয়েছে। সেখান থেকে এখন একটু অন্যরকমভাবে ফিরে আসছি। 

তারা//

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়