ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

২৩ বছর বয়সে না ফেরার দেশে মিস ইউনিভার্স ফাইনালিস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৯, ৬ মে ২০২৩   আপডেট: ১৮:০৩, ৭ মে ২০২৩
২৩ বছর বয়সে না ফেরার দেশে মিস ইউনিভার্স ফাইনালিস্ট

মাত্র ২৩ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন অস্ট্রেলিয়ান মডেল সিয়েনা ওয়ার। তিনি ২০২২ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতার ফাইনালিস্ট ছিলেন। 

মিস ইউনিভার্স প্রতিযোগিতার ফাইনালিস্ট হিসেবে পরিচিতি পাওয়ার আগে থেকেই মডেল হিসেবে বেশ জনপ্রিয় ছিলেন সিয়েনা। মিস ইউনিভার্স প্রতিযোগিতা তাকে পৌঁছে দিয়েছিল পুরো বিশ্বের কাছে।

ক্যারিয়ার গড়তে ইংল্যান্ডে যাওয়ার ইচ্ছে ছিল তার। জানিয়েছিলেন, ইংল্যান্ডে মডেল এবং অভিনেত্রী হিসেবে কাজ শুরু করতে চান। তার পরিবারের অনেকেই সেখানে থাকেন। তাদের সঙ্গেই থাকতে চান বলে জানিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সেই স্বপ্ন পূরণ হল না।

খুব প্রিয় শখই কাল হলো তার। ঘোড়ায় চড়তে গিয়ে মাত্র ২৩ বছর বয়সেই মৃত্যু হলো এই মডেলের। ৩ বছর বয়স থেকেই ঘোড়ায় চড়তে ভালোবাসতেন সেলেনা। 

গত ২ এপ্রিল সিডনির উইন্ডসর পোলো গ্রাউন্ডসে সেই শখের সূত্রেই ঘোড়ায় চড়েছিলেন তিনি। তখন ঘটে অঘটন। ঘোড়া থেকে উল্টে পড়ে যান তিনি। গুরুতর আহত হন। তাকে হাসপাতালে ভর্তির পর একপর্যায়ে কোমায় চলে যান তিনি। এর পরে লাইফসাপোর্টে রাখা হয় তাকে। তখন থেকেই হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন ২৩ বছরের তরুণী। কিন্তু চিকিৎসকরা আশার আলো দেখতে পাননি।

শেষ পর্যন্ত সিডনির ওয়েস্টমিড হাসপাতালের চিকিৎসকরা জানান, ফিরে আসার আর কোনো সম্ভাবনা নেই সিয়েনার। পরিবারের সদস্যরা লাইফসাপোর্ট খুলে দেওয়ার সিদ্ধান্ত নেন। এর পরই মডেলকন্যা সিয়েনা ওয়ার চলে যান না ফেরার দেশে। সিয়েনার মৃত্যুতে ভেঙে পড়েছে তার পরিবার। তার কাস্টিং প্রতিষ্ঠান স্কুপ ম্যানেজমেন্ট শুক্রবার (৫ মে) সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে শোক প্রকাশ করেছে।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ