ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মায়ের পুরোনো প্রেমের গুঞ্জন উসকে দিলো রাইমা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ২৬ মে ২০২৩   আপডেট: ০৮:৫৬, ২৬ মে ২০২৩
মায়ের পুরোনো প্রেমের গুঞ্জন উসকে দিলো রাইমা

সোফায় বসে আছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী মুনমুন সেন। তার পাশে বসেছে মুনমুন সেনের বড় কন্যা রাইমা সেন। তার পাশে বসা পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ও ক্রিকেটার ইমরান খান। আর তার কোলে বসেছে মুনমুন সেনের ছোট মেয়ে রিয়া সেন। ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়।

ইমরান খানের সঙ্গে বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রীর নাম জড়িয়েছে। এ তালিকায় রয়েছেন— জিনাত আমান, রেখা, শাবানা আজমি। এ তালিকা থেকে বাদ পড়েননি বাঙালি অভিনেত্রী, সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনও। সেই সময় ইমরান-মুনমুনের রোমান্স নিয়ে কলকাতা থেকে করাচি পর্যন্ত আলোচনা হতো বলে জানা যায়। পুরোনো ছবি পোস্ট করে মায়ের সেই পুরোনো ‘প্রেমের’ গুঞ্জন উসকে দিলেন রাইমা সেন।

ছবিটি দেখার পর নেটিজেনরাও স্মৃতির সাগরে ভাসছেন। অমিত বিক্রম রায় নামে একজন লিখেছেন, ‘কলকাতাতে পাকিস্তান টিম খেলতে এসেছে, একদিন সন্ধ্যাবেলা থেকে ইমরান খান উধাও। সারারাত তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না, কলকাতা পুলিশের হয়রানি, চারিদিকে তাকে খুঁজে পাওয়া যায় না, কোনো বড় বড় হোটেলেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তখন লালবাজারের এক পুরোনো অফিসার বাকি অফিসারদের বললেন, দেখো গিয়ে কোন ফিল্মস্টারের বাড়িতে আছে। অবশেষে মুনমুন সেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হলো, নেশাগ্রস্ত অবস্থায়।’

ব্রজবাসী জয়দেব নামে একজন লিখেছেন, ‘শ্রীমতি সেন ও মিস্টার খানের প্রেমের সম্পর্ক একদা খুবই চর্চার বিষয় ছিল টলিপাড়ায়।’ যদিও অভিনেত্রী মুনমুন ইমরানের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি। বরং বন্ধু বলে দাবি করেছেন।

২০১৯ সালে মুনমুন সেন ভোটের প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তার খুব ভালো বন্ধু। প্রয়োজনে তিনি তার সঙ্গে ফের যোগাযোগ করবেন। ২০২২ সালে যখন ইমরান খানের ওপর হামলা হয়, তখনো তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে এই ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেছিলেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়