ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘এবার ঈদের সাজে থাকবে হালকা মেকআপ’

প্রকাশিত: ১৭:৩০, ১০ জুন ২০২৩   আপডেট: ১৭:৩৪, ১০ জুন ২০২৩
‘এবার ঈদের সাজে থাকবে হালকা মেকআপ’

শিশুশিল্পী থেকে চলচ্চিত্রে নিয়মিত নায়িকা হিসেবে কাজ করে যাচ্ছেন প্রার্থনা ফারদিন দীঘি। সাজগোজ ও ত্বকের যত্নেও বেশ সচেতন এই নায়িকা। 

আসছে ঈদের সাজগোজ নিয়ে কী ভাবছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ঈদের মেকআপ নেওয়া হয় বিকেল ৩টার পরে। সকালে গরুর মাংস কেটে তা বাসায় নিয়ে আসা। এরপর মাংস বণ্টন করা শেষ হলে তা রান্না করা। বাসা গোছানো শেষে সুন্দর করে মেকআপ নেওয়াটা কঠিন হয়ে পড়ে। ঈদের দিন দু-একটা নতুন ছবি না তুললেই নয়, তাই ঈদের নতুন জামাটা পরে একটু মেকআপ করতেই হয়। তারপর ছবি তুলি।

মেকআপ দেওয়া নিয়ে দীঘি বলেন, এবার যেহেতু বেশি গরম পড়েছে, তাই হালকা মেকআপ থাকবে। তবে স্কিন কেয়ার মেকআপ দিতে হয়, যাতে সেটা দীর্ঘসময় ধরে থাকে। মেকআপের আগে আমি ত্বকে আইস পপ করে মেকআপ শুরু করি। আমার যদি সময় বা ধৈর্য থাকত তাহলে আমি ত্বকের যত্নে বেশি সময় দিতাম।

তিনি আরও বলেন, রাতে ঘুমাতে যাওয়ার আগে ত্বকের যত্ন নেওয়াটা আমি খুব জরুরি বলে মনে করি। আমি যখন ঘুমাতে যাই তখন আমি যে সুন্দরভাবে নিশ্বাস নিচ্ছি ও ঘুমাচ্ছি, আমার শরীর একটা প্রশান্তি নিয়ে বিশ্রাম নিচ্ছে। ঠিক একইভাবে আমার ত্বকটাও যেন সুন্দরভাবে ঘুমায় বা বিশ্রাম নিতে পারে, সেদিকে খেয়াল রাখি। কাজে ব্যস্ত থাকি, তবুও চেষ্টা করি ত্বকের বিশেষ যত্ন নিতে।

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়