ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

শ্বশুরবাড়িতে মিথিলার ঈদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ৩০ জুন ২০২৩   আপডেট: ১৬:৩০, ৩০ জুন ২০২৩
শ্বশুরবাড়িতে মিথিলার ঈদ

রেস্তোরাঁয় বসে আছেন সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। তাদের সামনে সাজানো নানা পদের খাবার। অন্য একটি ছবিতে দেখা যায়, সৃজিতের পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন মিথিলা। আর এসব ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন— ‘ঈদ ডিনার।’

মূলত, মিথিলা পেশাগতভাবে চাকরিজীবি। চাকরির কারণে বছরের নানা সময় নানা দেশে তাকে অবস্থান করতে হয়। চাকরি-সংসার সামলে নিয়মিত অভিনয়ও করছেন। শ্বশুরবাড়ি কলকাতায় হওয়াতে সবকিছু সামলানো সহজ ব্যাপার নয়। তবে অন্য সব কাজকে ছুটি জানিয়ে শ্বশুরবাড়িতে মেয়ে আয়রাকে নিয়ে ঈদ উদযাপন করছেন এই অভিনেত্রী।

ঈদের আগের দিন খবর ছড়িয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েছেন সৃজিত। এ নির্মাতা ফেসবুক পোস্টে লিখেন— ‘ভেবেছিলাম অন্য দিনের মতো আজও কাজে যাব। কিন্তু হৃদয় বদলে গোলো।’ মূলত, এই পোস্টের পরই অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। তবে গতকাল ভক্তদের আশ্বস্ত করে সৃজিত ফেসবুকে লিখেন, ‘মঙ্গল কামনার জন্য সবাইকে ধন্যবাদ। চিকিৎসক বলেছেন, ফেসবুক, টুইটারে ব্লক থাকলেও আমার হৃদয়ে কোনো ব্লক নেই।’

কিছুদিন আগে গুঞ্জন চাউর হয়েছিল, ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার। পরে মিথিলা দাবি করেন, এই খবর মিথ্যা-বানোয়াট। সবকিছু পেছনে ফেলে আপাতত স্বামীর সঙ্গে ঈদুল আজহা উদযাপন করছেন মিথিলা।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার পরিচয়। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়