ঢাকা     সোমবার   ১১ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৬ ১৪৩০

মমতাজের কণ্ঠে ‘নসিব যেথা নিয়া চলে, আমি সেথা যাই’

প্রকাশিত: ১৬:০৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২১:৩৪, ২৫ সেপ্টেম্বর ২০২৩
মমতাজের কণ্ঠে ‘নসিব যেথা নিয়া চলে, আমি সেথা যাই’

লোকসংগীতের সম্রাজ্ঞী মমতাজ অসংখ্য গান গেয়ে মাতিয়েছেন ভক্তদের। রেকর্ড সংখ্যক অ্যালবামের পাশাপাশি অসংখ্য সিনেমায় প্লেব্যাক করেছেন তিনি। তার গাওয়া অধিকাংশ গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

এবার তিনি নতুন একটি সিনেমার টাইটেল গানে কণ্ঠ দিলেন। ‘যাপিত জীবন’ সিনেমায় ‘নসিব যেথা নিয়া চলে, আমি সেথা যাই’ এমন কথার এ গানটি লিখেছেন আসিফ ইকবাল। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। সিনেমাটি নির্মাণ করছেন হাবিবুল ইসলাম হাবিব।

‘যাপিত জীবন’ সিনেমাটির শুটিং এরই মধ্যে অধিকাংশ সম্পন্ন হয়েছে। চলতি বছরে শেষে দিকে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করা হচ্ছে বলে জানা গেছে।

এ সিনেমায় প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন আফজাল হোসেন ও রোকেয়া প্রাচী। এতে তাদের স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে।

সিনেমার চিত্রনাট্য করেছেন অনিমেষ আইচ ও ইশতিয়াক আহমেদ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা। এর মধ্য দিয়ে প্রথমবার বাবার পরিচালনায় কাজ করছেন তিনি। 

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় ‘যাপিত জীবন’। সিনেমার অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন রওনক হাসান, মৌসুমী হামিদ, গাজী রাকায়েত, আজাদ আবুল কালাম, মামুনুর রশীদ, কাজী হায়াত, সমাপ্তি, ডলি জহুরসহ অনেকে।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়