ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

র‌্যাম্পে হেঁটে ট্রলের শিকার জাহ্নবী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:২৬, ১৫ অক্টোবর ২০২৩
র‌্যাম্পে হেঁটে ট্রলের শিকার জাহ্নবী (ভিডিও)

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। কাজের চেয়ে ব্যক্তিগত কারণে বছর জুড়ে আলোচনায় থাকেন তিনি। এবার ‘ল্যাকমে ফ্যাশন উইক-২০২৩’-এ ডিজাইনার অমিত আগরওয়ালের শো-স্টপার হয়ে আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী।

র‌্যাম্পে হাঁটার একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, জাহ্নবীর পরনে কালো রঙের মেটালিক ফিনিশ পোশাক। শোয়ের জন্য একটি ম্যাচিং বডি-গ্রেজিং স্কার্টের সঙ্গে পোশাকটি পরেছেন তিনি। এ পোশাকে শোয়ে হেঁটে ট্রলের শিকার হয়েছেন জাহ্নবী।

র‌্যাম্পে হাঁটার আগে তার অন্তত প্রস্তুত হওয়া উচিত ছিল। নেপোকিডরা এই সুযোগগুলো মেনে নেয়।’ আরেকজন লিখেছেন, ‘আপনার ডান পায়ের সঙ্গে যখন বাঁ পা ঝগড়া করছিল, তখন আপনার বাঁ পা কোনোরকম ছাড় দিতে চায়নি।’ অন্যজন লিখেছেন, ‘কলেজের অপেশাদার মডেলরাও আপনার চেয়ে র‌্যাম্পে ভালো হাঁটে।’ আরেকজন লিখেছেন, ‘সবসময়ই তার চাওয়া কীভাবে নিজেকে আবেদনময়ী দেখানো যায়। কেন তিনি সেক্সি ইমেজের দিকে নিজেকে ঠেলে দিচ্ছেন? এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়