ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

বাথটাবে পড়েছিল ‘ফ্রেন্ডস’ অভিনেতার মরদেহ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:২৯, ২৯ অক্টোবর ২০২৩
বাথটাবে পড়েছিল ‘ফ্রেন্ডস’ অভিনেতার মরদেহ

‘ফ্রেন্ডস’খ্যাত মার্কিন অভিনেতা ম্যাথিউ পেরি মারা গেছেন। শনিবার (২৮ অক্টোবর) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের নিজ বাড়ির বাথটাব থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল ৫৪ বছর। যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড ডটকম এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘শনিবার সকালে পিকেল বল খেলে বাড়ি ফিরেন ম্যাথিউ। তার ব্যক্তিগত সহকারীকে কাজের জন্য বাইরে পাঠান। ২ ঘণ্টা পর তিনি ফিরে দেখেন বাথটাবে পড়ে আছেন ম্যাথিউ। ডাকাডাকির পর সাড়া না দেওয়ায় পুলিশ ডাকেন তিনি।’

ম্যাথিউয়ের মৃত্যু নিয়ে তদন্ত করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনো ধরনের মাদক পাওয়া যায়নি। এ অভিনেতার সঙ্গে খারাপ কিছু হয়েছে, তারও কোনো প্রমাণ পায়নি পুলিশ।  ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি।

১৯৭৯ সালে ম্যাথিউ তার বাবার কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রথম পরিচিতি পান।  এরপর যৌবনে ম্যাথিউ পাড়ি জমান লস অ্যাঞ্জেলেসে। সেখাননে টিভিতে ছোটখাটো চরিত্রে কাজ করতে থাকেন। ১৯৮৭ সালে ‘বয়েজ উইল বি বয়েজ’-এ অভিনয় করে খ্যাতি কুড়ান তিনি।

তারপর ‘ফ্রেন্ডস’-এ কাজ করার সুযোগ পান।  এটি তার অভিনয় জীবনের মাইলফলক ছিল। ১৯৯৪ সালে এই টেলিভিশন সিটকম সিরিজ শুরু হয়। এতটাই জনপ্রিয়তা পায় ওই সিরিজ টানা ১০ বছর ধরে চলে। ১০ সিজন পর, ২০০৪ সালে শেষ হয় ‘ফ্রেন্ডস’। সবার কাছে ম্যাথিউ পরিচিত হয়ে ওঠেন তার বিখ্যাত চরিত্র ‘চ্যান্ডলার বিং’ হিসেবেই। বলা চলে, খাতা-কলমে লেখা সেই চরিত্রকে অভিনয় গুণে প্রাণদান করেছিলেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়