ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

ছেলের প্রেমিকাকে কী উপহার দিলেন শ্রাবন্তী?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ১ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩৮, ১ নভেম্বর ২০২৩
ছেলের প্রেমিকাকে কী উপহার দিলেন শ্রাবন্তী?

শ্রাবন্তী চ্যাটার্জি, দামিনি ঘোষ

টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন। তৃতীয় স্বামী রোশানের সঙ্গে তার বিচ্ছেদের মামলা চলমান। অন্যদিকে ব্যবসায়ী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর প্রেমের সম্পর্ক নিয়েও চলছে নানা জল্পনা।

শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার শেষ নেই। দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। এর আগে ছেলের প্রেম নিয়ে নিজের ভাবনার কথাও জানান তিনি। শুধু তাই নয়, কয়েক দিন আগে হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন্যুকে নিয়ে থাইল্যান্ডে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

দামিনি ঘোষের সঙ্গে অভিমন্যু

থাইল্যান্ড ভ্রমণের বেশ কটি ছবি দামিনি ঘোষ তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। পাশাপাশি হবু শ্বাশুড়ির কাছ থেকে পাওয়া একটি উপহারের খবরও জানিয়েছেন তিনি। তাতে জানা যায়, একটি ব্যাগ উপহার দিয়েছেন শ্রাবন্তী। ব্যাগটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুর ব্র্যান্ড গুচি।

ব্যাগের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দামিনি ঘোষ লিখেছেন, ‘সে আমার হৃদয়ের কথা জানে।’ পাশে হার্ট ইমোজি দিয়ে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম আইডির নাম লিখেছেন দামিনি।

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়