ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

‘খেলা হবে’ না?

প্রকাশিত: ১৯:০১, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৯:০৩, ১২ নভেম্বর ২০২৩
‘খেলা হবে’ না?

‘খেলা হবে’ সিনেমার ফার্স্ট লুক

বহুল আলোচিত আওয়ামী লীগ নেতা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের ‘খেলা হবে’ সংলাপ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলায়ও বেশ আলোচিত। সম্প্রতি মুক্তি পাওয়া বলিউড সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় আলিয়া ভাটের মুখেও শোনা গেছে ‘খেলা হবে’ সংলাপটি। সেই সংলাপ নিয়ে দেশে নির্মিত হচ্ছে চলচ্চিত্র।

সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের টিএম ফিল্মসের প্রযোজনায় ‘খেলা হবে’ সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তানিম রহমান অংশু। এতে অভিনয় করবেন পরীমণি ও শবনম বুবলী। এ ছাড়াও আছেন আবুল কালাম আজাদ, শহিদুল আলম সাচ্চুসহ অনেকে।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু গত ৪ নভেম্বর মধ্যরাতে কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নি ফেসবুক পেজে এক স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘তাপস ও বুবলীর মাঝে সম্পর্ক চলছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, যেভাবে করেছে অপু বিশ্বাসের জীবন। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে, এখন তার টার্গেট তাপস। যদি আমার কিছু হয় এর জন্য দায়ী থাকবে তাপস এবং বুবলী।’ পরে অবশ্য মুন্নীর পক্ষ থেকে জানানো হয়, তার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিল। এরপরই বুবলী তার ফেসবুক ওয়ালে কয়েকটি ছবি পোস্ট করে লিখেন, ‘‘টিএম ফিল্মস-‘খেলা হবে’।’’ এরপর ধারণা করা হয়, খুব শিগগির শুরু হবে সিনেমাটির শুটিং। কিন্তু এরই মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয় মুন্নির অডিও ক্লিপ।

শুক্রবার (১০ নভেম্বর) রাতে ছড়িয়ে পড়া অডিও রেকর্ডে মুন্নির কণ্ঠে শোনা যায়, সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে মুন্নিকে পোস্ট দিতে বলা হয়েছিল। সেখানে আরো বলা হয়, শাকিব খান ও অপু বিশ্বাসের উপর প্রতিশোধ নিতেই এসব করছেন বুবলী।

এদিকে গতকাল রাতে পরীমণি ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান?’ বলে রাখা ভালো, এর আগে বুবলী গণমাধ্যমে বলেছিলেন, আমাকে নিয়ে যড়যন্ত্র করা হচ্ছে। স্বাভাবিকভাবে নেটিজেনরা মনে করছেন, বুবলীকে খোঁচা দিয়ে স্ট্যাটাসটি দিয়েছেন পরীমণি। ‘খেলা হবে’ সিনেমায় বুবলী-পরীমণির অভিনয় করার কথা রয়েছে। কিন্তু তারপরও এমন স্ট্যাটাস এ দুই অভিনেত্রীর দূরত্বের বহিঃপ্রকাশ; বিষয়টি ‘খেলা হবে’ সিনেমায় প্রভাব ফেলবে কিনা তা নিয়েও রয়েছে প্রশ্ন।

এমন পরিস্থিতিতে ‘খেলা হবে’ সিনেমার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন তুলেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। সিনেমাটির শুটিং কবে নাগাদ শুরু হবে বা আদৌ চলতি বছরে শুরু হবে কি না তা অবশ্য জানা যায়নি। তবে গুঞ্জন চাউর হয়েছে, আপাতত ‘খেলা হবে’ সিনেমাটি হচ্ছে না। যদিও চলমান এই গুঞ্জন নিয়ে মুখ খুলেননি তাপস কিংবা মুন্নি।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়