ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

১ লাখ ৭১ হাজার টাকা মূল্যের জ্যাকেটে নজর কাড়লেন আলিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ১৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ০৮:৩৪, ১৫ জানুয়ারি ২০২৪
১ লাখ ৭১ হাজার টাকা মূল্যের জ্যাকেটে নজর কাড়লেন আলিয়া

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। প্রায় ১ যুগের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। নিজেকে ভেঙে বার বার প্রমাণ করেছেন। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

শুধু অভিনয় নয়, হাল ফ্যাশনেও কম যান না আলিয়া ভাট। বিশ্বের বিলাসবহুল ব্র্যান্ডের পোশাকে দেখা যায় তাকে। ব্যয়বহুল পোশাক ও জিনিসপত্র ব্যবহার করে প্রায়ই চমকে দেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’খ্যাত এই অভিনেত্রী। শীতের মৌসুমেও তার ব্যত্যয় ঘটেনি।

কয়েক দিন আগে এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন আলিয়া ভাট। তাতে দেখা যায়, আলিয়ার মাথার চুলগুলো খোপা করা। মুখে হালকা মেকআপ। পরনে বাদামি রঙের লং জ্যাকেট। হাতে একটি ব্যাগ। সবকিছু ছাপিয়ে আলিয়ার পরনের জ্যাকেটটি নেটিজেনদের নজর কেড়েছে।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, আলিয়া ভাটের পরনের প্রিন্টের লং জ্যাকেটটি প্রস্তুত করেছে বিলাসবহুল ব্র্যান্ড উমা ওয়াং। জ্যাকটটির মূল্য ২ হাজার ৮০ সিঙ্গাপুরি ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৭১ হাজার টাকার বেশি।

 

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার। এটি পরিচালনা করেছেন টম হার্পার।

আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘জিগরা’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ২৭ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়