ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

তিনটি শব্দ বলার জন্য মহেশ পারিশ্রমিক নিলেন সাড়ে ৬ কোটি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ১ মার্চ ২০২৪   আপডেট: ১৪:১১, ১ মার্চ ২০২৪
তিনটি শব্দ বলার জন্য মহেশ পারিশ্রমিক নিলেন সাড়ে ৬ কোটি টাকা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা মহেশ বাবু। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। দক্ষিণের অনেক তারকা অভিনয়শিল্পী হিন্দি সিনেমায় কাজ করছেন। কিন্তু হিন্দি সিনেমায় অভিনয় করতে চান না মহেশ।

২০২২ সালে এর কারণ ব্যাখ্যা করে এ অভিনেতা বলেছিলেন— ‘হিন্দি সিনেমায় কাজের অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু আমি মনে করি, তারা আমাকে উপযুক্ত পারিশ্রমিক দিতে পারবে না। সুতরাং আমি সময় নষ্ট করতে চাই না।’ এরপর বিষয়টি নিয়ে তোপের মুখে পড়েছিলেন এই নায়ক। এবার একটি বিজ্ঞাপনে ৩টি শব্দ বলেই মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়ে আলোচনায় জন্ম দিয়েছেন এই নায়ক।

ট্র্যাক টলিউডের তথ্য অনুসারে, অনলাইন টাকা আদান-প্রদানকারী অ্যাপ ‘ফোন পে’-তে কণ্ঠ দিয়েছেন মহেশ বাবু। এটি ৫ সেকেন্ডের ভয়েসওভার। টাকা আদানপ্রদান হলেই বাজবে মহেশবাবুর কণ্ঠস্বর। এ ভয়েসওভারে শুধু ‘থ্যাঙ্ক ইউ, বস’ বলেছেন মহেশ বাবু। আর এই তিনটি শব্দের জন্য ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৬২ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন তিনি।

চলতি বছরে তেলেগু সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নায়কের তালিকায় উপরে রয়েছেন মহেশ বাবু। এসএস রাজামৌলির পরবর্তী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। আপাতত সিনেমাটির নাম রেখেছেন ‘এসএসএমবি২৯’। এটি একটি আন্তর্জাতিক অ্যাডভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। ১ হাজার কোটি রুপির বেশি বাজেটে নির্মিত হবে সিনেমাটি। ভারতের সবচেয়ে বেশি বাজেটে নির্মিত সিনেমার একটি হতে যাচ্ছে এটি। আর এ সিনেমার জন্য মহেশ বাবু ১২৫ কোটি রুপি পারিশ্রমিক নেবেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়